শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ময়মনসিংহে জিপিএ-৫ পেয়েছেন বাবা-ছেলে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০৯:৩৭ পিএম

শেয়ার করুন:

ময়মনসিংহে জিপিএ-৫ পেয়েছেন বাবা-ছেলে

ছেলের সঙ্গে এসএসসি পরীক্ষায় পাস করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মো. এখলাস উদ্দিন নয়ন (৪৫) নামে সাবেক এক ইউপি সদস্য। বাবা-ছেলে দুজনেই পেয়েছেন জিপিএ-৫।

নয়ন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২ নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নং ওয়ার্ডের সাবেক সদস্য। সে পার্শ্ববর্তী জেলা নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মগরাই আদর্শ কারিগরি ইনস্টিটিউট থেকে এবার জিপিএ-৫ পেয়েছেন। তার ছেলে মোহাম্মদ রায়হানও (১৭) গৌরীপুর টেনকিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছে।


বিজ্ঞাপন


সোমবার (২৮ নভেম্বর) দুপুরে পরীক্ষার ফল প্রকাশের পর থেকে প্রশংসায় ভাসছেন নয়ন। রাতে নয়ন মেম্বারের সাথে কথা হয় ঢাকা মেইলের।

এখলাস উদ্দিন নয়ন ঢাকা মেইলকে বলেন, বুড়ো বয়সে পড়াশোনা করার ইচ্ছা একেবারেই ছিলো না। ছেলের সঙ্গে আমাকে পড়াশোনা কারার পেছনে কৃতিত্ব আমার স্ত্রী সামলা বেগমের। লেখাপড়ায় তার আগ্রহ আমার চেয়ে অনেক বেশি। তার কারণেই পরীক্ষা দিতে পেরেছি এবং ভালো একটা রেজাল্ট করতে পেরেছি। রেজাল্ট পাওয়ার পর থেকেই আশপাশের মানুষজন প্রশংসা করছে।

নয়ন মেম্বার আরও বলেন, ছেলের বয়সী ছাত্রদের সাথে ক্লাস করেছি। জেএসসির পর এবার এসএসসিও পাশ করলাম। ক্লাসের শিক্ষক এবং অনন্য শিক্ষার্থীরা আমাকে সবসময় হেল্প করেছে। ফলাফল পেয়ে খুব ভালো লাগছে। ছেলের সঙ্গে কলেজে ভর্তি হয়ে লেখাপড়া চালিয়ে যাবার কথাও জানান তিনি।

এক ছেলে ও এক মেয়ে নিয়ে চার সদস্যের সংসার এখলাছ উদ্দিন নয়নের। এর মধ্যে মেয়ে আঁখি আক্তার বিএ পাস করেছেন। আর বাবার সঙ্গে এসএসসি পাস করলো ছেলে রায়হান।


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর