খাবার ভাগাভাগি করে খাচ্ছেন নেতাকর্মীরা

জেলা প্রতিনিধি
যশোর
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০২:২৫ পিএম
খাবার ভাগাভাগি করে খাচ্ছেন নেতাকর্মীরা
ছবি : ঢাকা মেইল

যশোরের শামস্ উল হুদা স্টেডিয়ামে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে ইতোমধ্যে সমাবেশস্থলে হাজির হয়েছেন কয়েক লাখ নেতাকর্মী। নেতাকর্মীরা সঙ্গে নিয়ে এসেছেন রুটি, কলা, আলু ভাজি। 

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি ও কর্মযজ্ঞ ইতোমধ্যে শেষ করেছে দলীয় নেতাকর্মীরা ও প্রশাসন। দলীয় ফোরামে এবং প্রশাসনে চলছে এখন শেষ সময়ের সর্বোচ্চ সতর্কতা।

স্টেডিয়াম এবং রাজ্জাক কলেজ মাঠ প্রাঙ্গণ ঘুরে এমন দৃশ্য চোখে পড়ে। নেতাকর্মী দলবদ্ধ হয়ে কেউ সকালের নাস্তা করছেন, আবার কেউ দুপুরের খাবার খাচ্ছেন। 

শার্শা উপজেলার আব্দুর রহিম বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে সকাল ৭টায় যশোরে এসেছি। শহরে বেশিরভাগ দোকান পাট বন্ধ। খাবারের সংকট হতে পারে এজন্য বাড়ি থেকে খাবার নিয়েই জনসভায় হাজির হয়েছি। এখন সকালে আর দুপুরের খাবারের জন্য কোনো চিন্তা নেই। জনসভায় আমাদের সঙ্গে যারা এসেছেন অনেকেই খাবার নিয়ে আসেনি। আমরা তাদের সঙ্গে খাবার ভাগাভাগি করে খাচ্ছি।

দলীয় সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে গোটা যশোর জেলা এখন  নিরাপত্তার চাদরে ঢাকা। নেতাকর্মীরা বলছেন, আওয়ামী লীগের স্মরণকালে এটিই সবচেয়ে বৃহত্তম জনসমাবেশ হতে চলছে। বৃহত্তর যশোর জেলাসহ খুলনা বিভাগের ১০ জেলা থেকেও কয়েক লাখ নেতাকর্মী এ সমাবেশে যোগদান করবেন। ফলে এ জনসমাবেশ জনসমুদ্রে রূপ নেবে।

প্রতিনিধি/এইচই

টাইমলাইন