বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

এসএসসিতে আশানুরূপ ফলাফল না হওয়ায় ছাত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ
প্রকাশিত: ১৩ মে ২০২৪, ০১:২৩ পিএম

শেয়ার করুন:

এসএসসিতে আশানুরূপ ফলাফল না হওয়ায় ছাত্রীর আত্মহত্যা

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের জান্নাতুল আক্তার (১৬) নামের এক ছাত্রীর এসএসসি পরীক্ষার ফলাফল আশানুরূপ না হওয়ায় আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

সোমবার (১৩ মে) ভোর ৫টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের গোলাই জামশা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জান্নাতুল আক্তার ওই এলাকার জীন্দার আলীর মেয়ে।


বিজ্ঞাপন


এই বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম।

আরও পড়ুন

৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ সদস্য, হতে চান হোমিও চিকিৎসক

স্থানীয়রা জানান, জান্নাতুল নবগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। গতকাল রোববার প্রকাশিত ফলাফলে সে পাশ করলেও রেজাল্ট তার মন মতো না হওয়ায় বাড়িতে এসে অভিমান করে ছিল। এরপর প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন অনেক ডাকাডাকি করতে থাকে। তাতেও সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে রুমের ভেতরে প্রবেশ করেন।

এ সময় ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায়।  বিষয়টি মুহূর্তে এলাকায় জানাজানি হলে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। এ ঘটনায় নিহতের পরিবারে চলছে শোকের মাতম।


বিজ্ঞাপন


সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর