বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

টাকা-স্বর্ণালংকারসহ ফ্রিজের মাছ-গোশত চুরি

জেলা প্রতিনিধি, শরীয়তপুর 
প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৪৫ পিএম

শেয়ার করুন:

শরীয়তপুরে টাকা-স্বর্ণালংকারসহ ফ্রিজের মাছ-গোশত চুরি

শরীয়তপুরের ডামুড্যায় একই রাতে পাশাপাশি চার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা টাকা-স্বর্ণালংকারসহ ফ্রিজের মাছ-গোশত নিয়ে যায়। গত ৩ ফেব্রুয়ারি দিবাগত রাতে ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়নের উত্তর ডামুড্যা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, সংঘবদ্ধ চোরচক্রটি ওই বাড়িগুলোতে কেউ না থাকার সুযোগে তালাবদ্ধ ঘর ও পাকা দালানের তালা ভেঙ্গে এ ঘটনা ঘটায়। এ সময় তারা বাড়িগুলো থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, আইফোন টুয়ালভপ্রো, মামলার কাগজ, গুরুত্বপূর্ণ নথিপত্র নেওয়ার পাশাপাশি ফ্রিজে থাকা গরুর মাংস, মাছ ও দুধ নিয়ে যায়। 


বিজ্ঞাপন


ভুক্তভোগীরা জানান, পরিকল্পিতভাবেই চোরেরা এসব কর্মকাণ্ড করেছে। বিগত সময়ে এমন ঘটনা দেখা যায়নি। তাদের অধিকাংশের অভিযোগ, সড়ক বাতি ও সিসিটিভি ক্যামেরা না থাকায় চোরেরা এমন চুরির সুযোগ পেয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মমিনুল হক মিন্টু সিকদার বলেন, আমার দারুল আমান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চারটি বাড়িতে চুরির কথা শুনেছি। তবে এ বিষয়টিতে আশ্চর্য হয়েছি যে ইদানিং তারা টাকা-পয়সা ও স্বর্ণালংকার চুরির সঙ্গে সঙ্গে ফ্রিজে থাকা গরুর মাংস, মাছ ও দুধ নিয়ে যাচ্ছে। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বলবো যে আপনারা আমার এলাকায় একটু নজরদারি বাড়িয়ে দিন। 

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সময় বাড়ির মালিকরা কেউই বাড়িতে ছিল না। তবে ক্ষতিগ্রস্তরা মামলা করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর