মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

ঢাবিতে অসৌজন্যমূলক আচরণে সাংবাদিকের কাছে ক্ষমা চাইলেন ২ ছাত্রলীগ নেতা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ঢাবি
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০৬ পিএম

শেয়ার করুন:

ঢাবিতে অসৌজন্যমূলক আচরণে সাংবাদিকের কাছে ক্ষমা চাইলেন ২ ছাত্রলীগ নেতা
দুই ছাত্রলীগ নেতা। ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা) কার্যালয়ে ঢুকে সংগঠনের সদস্যের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন ছাত্রলীগ নেতা মোহাম্মদ রাজিব হোসাইন ও সামদানী প্রত্যয়।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (ডিইউডিএস) নির্বাচন উপলক্ষে সাংবাদিক সমিতি কার্যালয়ে এক সংবাদ সম্মেলন চলাকালে এই ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


রাজিব বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের আইন সম্পাদক ও হল ডিবেটিং ক্লাবের সাধারণ সম্পাদক। অন্যদিকে সামদানী ঢাবি ছাত্রলীগের অন্তর্ভুক্ত সামাজিক বিজ্ঞান অনুষদ শাখার দফতর সম্পাদক এবং সলিমুল্লাহ মুসলিম হল ডিবেটিং ক্লাবের বিতর্ক ও কর্মশালা সম্পাদক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আগামীকাল ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (ডিইউডিএস) নির্বাচন উপলক্ষে সাংবাদিক সমিতি কার্যালয়ে সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ এক সংবাদ সম্মেলন আয়োজন করে নির্বাচন কমিশন। সংবাদ সম্মেলন চলাকালে হঠাৎ সমিতি কার্যালয়ে ঢুকে হট্টগোল শুরু করেন ছাত্রলীগ নেতা সামদানী ও রাজিব। জানা যায়, তারা ডিইউডিএস নির্বাচনে 'বিদ্রোহী পক্ষ।'

পরবর্তী সময়ে ডুজা'র সদস্য ও ডেইলি অবজারভারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তাওসিফুল ইসলাম তাদের ডুজা কার্যালয়ে হট্টগোল করতে নিষেধ করেন। কিন্তু তারা নিষেধ অমান্য করে অসৌজন্যমূলক আচরণ করেন। একসময় তারা তেড়ে যান।

পরে রাত ৮টার দিকে 'বিদ্রোহী পক্ষের' সংবাদ সম্মেলনে ডুজা সদস্যদের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়ে সামদানী বলেন, আমি আমার আচরণের জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমার আচরণে কেউ মনঃক্ষুণ্ণ হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।


বিজ্ঞাপন


এছাড়া মোহাম্মদ রাজিব বলেন, আমি আমার অনাকাঙ্ক্ষিত ব্যবহারের জন্য দুঃখ প্রকাশ করছি।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর