মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

নদীতে গোসলে নেমে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি, বগুড়া
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ এএম

শেয়ার করুন:

নদীতে গোসলে নেমে শিশুর মৃত্যু

বগুড়ার শেরপুরে বাঙালি নদীতে গোসল করতে নেমে সিয়াম প্রামানিক (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় নদীরতে ভেসে যাওয়া অপর দুই শিশুকে উদ্ধার করা হয়েছে। উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সিয়াম প্রামানিক স্থানীয় বিনোদপুর গ্রামের সৌদি প্রবাসী সিজাব প্রামাণিকের ছেলে। আর পানিতে ভেসে যাওয়ার সময় উদ্ধার হওয়া দুই শিশু একই গ্রামের ইসমত আলীর ছেলে ইসমাইল হোসেন (৮) ও হোসেন আলীর ছেলে শরিফ উদ্দিন (৯)।


বিজ্ঞাপন


আরও পড়ুন

মামার বিয়েতে এসে নদীতে নিখোঁজ শিশু, ২১ ঘণ্টা পর ভেসে উঠল মরদেহ

সুঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ এই তথ্য নিশ্চিত করে বলেন, ওই তিন শিশু বাঙ্গালি নদীর তীরে খেলা করছিল। একপর্যায়ে তারা নদীতে গোসল করার জন্য নামে। নদীর কিনার থেকে হেঁটে গোসল করতে পানিতে নামতেই স্রোতে তিনজন ভেসে যায়। এ সময় ইসমাইল ও শরীফকে উদ্ধার করা গেলেও শিশু সিয়াম প্রামানিক নদীর মধ্যে তলিয়ে যায়। পরে নদীতে শিশু নিখোঁজ হওয়ার খবর গ্রামে ছড়িয়ে পড়ে। তাক্ষণিক অনেক অভিভাবক ছুটে আসেন নদীর তীরে। একপর্যায়ে মাছ ধরার জাল ফেলে সিয়ামকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া অপর দুই শিশুকে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে সুস্থ করা হয়েছে। ঈদ পরবর্তী ওই ঘটনায় বিনোদপুর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

জানতে চাইলে শেরপুর ওসি রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর