শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ঢাকা

মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

জেলা প্রতিনিধি, রংপুর
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ এএম

শেয়ার করুন:

মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

রংপুরের পীরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার তাম্বুলপুর বাজার সংলগ্ন জলপাইতল এলাকায় শ্রী যাদব চন্দ্র রায়ের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহত নুর আলম মিয়া (২৫) উপজেলার ছাওলা ইউনিয়নের ভক্তের বাজার এলাকার কাইয়ূম মুন্সীর ছেলে। আহত রফিকুল ইসলাম উপজেলার তাম্বুলপুর মাস্টারপাড়া গ্রামের সুলতান মিয়ার ছেলে।

আরও পড়ুন

অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পীরগাছা বাজার থেকে মোটরসাইকেলে করে নুর আলম ও রফিকুল বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তাম্বুলপুর বাজার সংলগ্ন জলপাইতল এলাকায় শ্রী যাদব চন্দ্র রায়ের বাড়ির সামনে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে আম গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের চালক নুর আলম মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন। অপর আরোহী রফিকুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


বিজ্ঞাপন


পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। অপর জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর