সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

সত্যিই কি আকবর বিয়ে করতে চেয়েছিলেন পূর্ণিমাকে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৬:৩৬ পিএম

শেয়ার করুন:

সত্যিই কি আকবর বিয়ে করতে চেয়েছিলেন পূর্ণিমাকে

জীবনের লেনা-দেনা চুকিয়ে আজ রোববার দুপুরে পৃথিবী থেকে বিদায় নিলেন গায়ক আকবর। রিকশাওয়ালা আকবর আলী গাজী থেকে সংগীতশিল্পী আকবর হয়ে উঠেছিলেন তিনি। দেশের সংগীতাঙ্গনে তাকে জায়গা করে দিতে অবদান রেখেছিল জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। এই অনুষ্ঠানে গান গেয়েই গায়ক পরিচিতি পেয়েছিলেন তিনি।

 ২০০৩ সালের ঈদে প্রচারিত ইত্যাদিতে প্রচার হয়েছিল আকবরের মৌলিক গান ‘তোমার হাতপাখার বাতাসে’র মিউজিক ভিডিও। এতে অভিনয়ও করেছিলেন আকবর। তার বিপরীতে ছিলেন ঢালিউড লাস্যময়ী দিলারা হানিফ পূর্ণিমা।


বিজ্ঞাপন


অসম্ভব বাহ্যিক সৌন্দর্যের অধিকারী পূর্ণিমা তখন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা। লাখ তরুণ মজে আছেন তার সৌন্দর্যে। গুঞ্জন উঠেছিল, পূর্ণিমাকে মডেল হিসেবে পেয়ে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি আকবর। নিজের জীবনসঙ্গিনী করার স্বপ্ন দেখেছিলেন। বিয়ে করতে চেয়েছিলেন পূর্ণিমাকে।

akbar

তবে জীবদ্দশায় একাধিকবার আকবর এ ব্যাপারে মুখ খুলেছেন। জানিয়েছেন গুঞ্জনটি মিথ্যা। তিনি কখনও পূর্ণিমাকে এধরণের কথা বলেননি বলেও দাবী করছেন।

এদিকে পূর্ণিমাও কখনও আকবরের বিরুদ্ধে এ ধরণের অভিযোগ আনেননি। এমনকি ওই মিউজিক ভিডিওর শুটিং শেষে আর কখনও দেখাও হয়নি তাদের। আজ রোববার যখন আকবর আর পৃথিবীতে নেই তখন তাকে নিয়ে স্মৃতিচারণে এ কথা জানালেন পূর্ণিমা


বিজ্ঞাপন


আকবরকে নিয়ে পূর্ণিমা বলেন, ‘ঈদুল ফিতরের ইত্যাদিতে তার সঙ্গে মিউজিক ভিডিওতে পারফর্ম করার জন্য যোগাযোগ করা হয় আমার সঙ্গে। হানিফ সংকেত কিছু বললে সেটা না করার সুযোগ নেই। পাশাপাশি পুরো পরিকল্পনা জেনে ভালো লাগে। শুটিংয়ে আকবর ভাই খুব লজ্জা পাচ্ছিলেন। আমি ও হানিফ সংকেত ভাই বিষয়টি বুঝতে পেরে তার সঙ্গে কথা বলি। বিষয়টা সহজ করার চেষ্টা করি। তারপর আস্তে ধীরে শুটিং হয়।’

আকবর এখন এসব গুঞ্জনের ঊর্ধ্বে। তার চোখজোড়ায় সৃষ্টিকর্তা ঢেলে দিয়েছেন অনন্তকালের ঘুম। জীবন যুদ্ধে হেরে গিয়ে বড়ই ক্লান্ত তিনি। আজ রাতে ফ্রিজিংগাড়ি তাকে বয়ে যাত্রা করবে যশোরের কারবালা কবরস্থানের উদ্দেশে। সেখানেই করা হয়েছে তার তাকে চির বিশ্রামের বন্দোবস্ত।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর