শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মসিউর রহমান রাঙ্গার মনোনয়ন স্থগিত

জেলা প্রতিনিধি, রংপুর
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২৩, ০২:২৫ পিএম

শেয়ার করুন:

মসিউর রহমান রাঙ্গার মনোনয়নপত্র স্থগিত

মামলার তথ্য দাখিল না করায় রংপুর-১ আসনের সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গার মনোনয়ন স্থগিত করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রংপুর জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় মামলা সংক্রান্ত তথ্য গোপন করায় রাঙ্গার মনোনয়ন স্থগিত করেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন

রাঙ্গাকে মনোনয়ন দিল না জাপা 

মামলা সংক্রান্ত তথ্যের ঘাটতির কারণে একই আসনে সংসদ সদস্য প্রার্থী বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের সবুজ মিয়া, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির বখতিয়ার হোসেন এবং শ্যামলী রায়ের মনোনয়ন স্থগিত করা হয়েছে।

এছাড়া ভুয়া ভোটার তালিকা দাখিল করায় স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

আরও পড়ুন

জাতীয় পার্টির সব পদ হারালেন রাঙ্গা 

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোবাশ্বের হাসান বলেন, মসিউর রহমান রাঙ্গার চারটি মামলার তিনটি নিষ্পত্তির কাগজ রয়েছে। অপর মামলাটির কোনো কাগজপত্র দাখিল করা হয়নি। নির্ধারিত সময়ের মধ্যে তাদের মামলা সংক্রান্ত কাগজপত্র দাখিল করতে হবে। ছোটখাটো ত্রুটির কারণে অন্য তিনজনের মনোনয়নও স্থগিত করা হয়েছে।

রাঙ্গা এর আগে দুইবার রংপুর-১ থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালে নির্বাচনে জিতে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন

আওয়ামী লীগে যোগদানের গুঞ্জন, যা বললেন রাঙ্গা 

২০১৮ সালে একই আসন থেকে পুনরায় জিতে আসার পর হন সংসদে বিরোধীদলীয় চিফ হুইফ। এবার রংপুর-১ আসনে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী হয়েছেন মকবুল হোসেন আসিফ শাহরিয়ার। আর আওয়ামী লীগের নৌকা প্রতীকে লড়ছেন আইজনীবী রেজাউল রাজু।

প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর