মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

মারা গেছেন রাখি সাওয়ান্তের মা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩, ০৯:৫৮ এএম

শেয়ার করুন:

মারা গেছেন রাখি সাওয়ান্তের মা

মাতৃহারা হলেন রাখি সাওয়ান্ত। শনিবার (২৮ জানুয়ারি) মুম্বাইয়ের টাটা ক্যানসার হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। খবর হিন্দুস্তান টাইমসের।

মা হারানোর খবর নিজেই ভারতীয় গণমাধ্যমকে জানান রাখি। তিনি জানান, তার মা আর ইহজগতে নেই। পরিস্থিতি খুবই সংকটজনক হয়ে উঠেছিল। ফুসফুস ও কিডনিতে ছড়িয়ে পড়েছিল ক‍্যানসার। মাল্টি অরগ‍্যান ফেলিওর হতেই তার মায়ের মৃত‍্যু হয়েছে বলে জানান রাখি।


বিজ্ঞাপন


দ্বিতীয়বার ক্যানসার আক্রান্ত হয়েছিলেন রাখির মা। সঙ্গে ব্রেন টিউমরও ধরা পড়েছিল। চিকিৎসক জানিয়েছিলেন, অভিনেত্রীর মায়ের শরীরের বাঁ দিকটা পক্ষাঘাতগ্রস্ত হয়ে গিয়েছিল। মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে ভর্তি ছিলেন রাখির মা। কিন্তু শেষরক্ষা করা গেল না।

এ সম্পর্কিত আরও খবর
মাকে হাসপাতালে রেখেই বিয়ে করলেন রাখি
মুসলিম ছেলেকে বিয়ে করে নাম বদলালেন রাখি সাওয়ান্ত
স্বামীর কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রাখি

অদ্ভুতভাবে রাখির এমন দুর্দিনেও নেটিজেনদের একাংশ তাকে দোষারোপ করতে ছাড়ছে না। অনেকের মতে, স্বধর্ম ত‍্যাগ করে ইসলাম গ্রহণ করায় এবং হিজাব পরার দোষেই আজ এই দিন দেখতে হচ্ছে রাখিকে। মায়ের অসুস্থতার মধ‍্যেই প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে নিকাহর খবর প্রকাশ করেছিলেন রাখি।

আদিলের সঙ্গে বিয়ের সময়েই ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন রাখি। তার নতুন নাম হয়েছে রাখি সাওয়ান্ত ফতিমা। স্বামীর সঙ্গে বেশ হাসিমুখেই ঘুরে বেড়াতে দেখা যাচ্ছিল তাকে। কিন্তু রাখির এই কাণ্ড মেনে নিতে পারেনি অনেকেই। আর এখন তাদের মতে, ধর্ম বদলানোর পাপেই নিজের মাকে হারিয়েছেন তিনি। মায়ের মৃত‍্যুতে সম্পূর্ণ ভেঙে পড়েছেন রাখি। তবে আদিল তার পাশে আছেন কি না তা জানা যায়নি।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর