রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

মাকে হাসপাতালে রেখেই বিয়ে করলেন রাখি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ০৪:১১ পিএম

শেয়ার করুন:

মাকে হাসপাতালে রেখেই বিয়ে করলেন রাখি

এই তো সেদিন এক ভিডিও বার্তায় কেঁদেকেটে মায়ের ক্যানসারের খবর দিয়েছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সেসময় জানিয়েছিলেন, হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার মা। এর দুদিন পরই শোনা গেল, মাকে হাসপাতালের বিছানায় রেখেই বিয়ের পিঁড়িতে বসেছেন রাখি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

মায়ের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানানোর দুই দিন পর প্রকাশ পেয়েছে রাখির বিয়ের ছবি। চুপিসারে হাঁটুর বয়সী প্রেমিক আদিল দুররানিকে বিয়ে করেছেন তিনি। সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে তাদের ছবি। সেখানে দেখে গেছে, রাখির পরনে গোলাপি রঙের পোশাক, আদিল পরে আছেন কালো শার্ট ও জিন্স। তাদের পোশাক দেখে বোঝা গেছে সাদামাটাভাবেই বিয়েটা সেরেছেন তারা।


বিজ্ঞাপন


এর আগে রীতেশ সিংহ নামক এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাখি। ওই বিয়েও দীর্ঘদিন গোপন রেখছিলেন তিনি। কিন্তু দীর্ঘ হয়নি তার সেই সংসার জীবন। রিতেশের বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ নানাবিধ অভিযোগ এনে আলাদা হয়ে যান তিনি। এসময় তার জীবনে আসে ছয় বছরের ছোট আদিল।

এদিকে এর আগেও ক্যনসারের আক্রান্ত হয়েছিলেন রাখির মা। ২০২১ সালে অস্ত্রোপচার হয়েছিল। পিত্তথলি থেকে বাদ দেওয়া হয়েছিল টিউমার। সেই টিউমারে ধরা পড়েছিল ক্যানসার। এবার ক্যানসার ধরা পড়ে রাখির মায়ের মস্তিষ্কে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর