মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

মুসলিম ছেলেকে বিয়ে করে নাম বদলালেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩, ১০:৫৮ এএম

শেয়ার করুন:

মুসলিম ছেলেকে বিয়ে করে নাম বদলালেন রাখি সাওয়ান্ত

মুসলিম ছেলে আদিল খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে নিজের নতুন নাম রাখলেন রাখি সাওয়ান্ত। এখন থেকে তার নাম রাখি সাওয়ান্ত ফাতিমা। নিকাহনামাতে এই নাম ব্যবহার করেছেন তিনি। তবে ধর্ম পরিবর্তন করেছেন কি না—সেটা এখনও জানা যায়নি।

সম্প্রতি ফের ক্যানসারে আক্রান্ত হয়েছেন রাখির মা। ফেসবুক লাইভে এসে মায়ের জন্য কান্নাকাটি করে সবার কাছে আশীর্বাদও চেয়েছিলেন তিনি। এর একদিন পরে আদিলের সঙ্গে তার বিয়ের খবর প্রকাশ্যে আছে। তাদের বিয়ের কিছু ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।


বিজ্ঞাপন


এ সম্পর্কিত আরও খবর
মাকে হাসপাতালে রেখেই বিয়ে করলেন রাখি
স্বামীর কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রাখি
শার্লিন চোপড়ার বিরুদ্ধে রাখির মামলা

খবরে থাকতে বরাবরই রাখি নানারকম চমক দিয়ে থাকেন। এই যেমন, ‘বিগ বস ১৫’-এর সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। প্রেমিকের স্ত্রী-সন্তানও আছে। তবুও নাকি রাখিকে বিয়ে করেছেন তিনি। এমনকি, রীতেশকে বিগ বসের ঘরে নিয়ে এসেছিলেন রাখি। রীতেশকে দেখে সালমান বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল।

ক্যারিয়ারের শুরু থেকেই রাখি ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন তিনি। সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন, স্তনের সাইজ বড় হলেই নাকি বলিউডে সুযোগ ঘটে। যা নিয়ে হইচই শুরু হয়েছিল বলিপাড়ায়। সেই বিন্দাস রাখি হঠাৎ করে বিয়ের খবর গোপন কেন করলেন—তা নিয়ে আলোচনা বলিপাড়ায়।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর