মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

তুনিশার মৃত্যুর জন্য দায়ী প্রযোজনা প্রতিষ্ঠান!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ জানুয়ারি ২০২৩, ১১:৫৪ এএম

শেয়ার করুন:

তুনিশার মৃত্যুর জন্য দায়ী প্রযোজনা প্রতিষ্ঠান!

বেঁচে থাকলে আজ বুধবার (৫ জানুয়ারি) ধুমধাম করেই নিজের ২১তম জন্মদিন পালন করতেন আত্মঘাতী অভিনেত্রী তুনিশা শর্মা। আর প্রয়াত অভিনেত্রীর জন্মদিনেই ‘আলিবাবা’ ধারাবাহিকের প্রযোজনা প্রতিষ্ঠানের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলল কলাকুশলীদের সংগঠন ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। কীভাবে শুটিং সেটে ১৫ দিন ধরে তুনিশার সঙ্গী শেজান খানের ঝগড়া চলল, কেন দুজনের ঝামেলা বন্ধের জন্য প্রয়োজনা প্রতিষ্ঠান উদ্যোগী হলো না—সেই প্রশ্নও তোলা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের সভাপতি বিএন তিওয়ারি প্রশ্ন তুলেছেন, শুটিং সেটে তুনিশার গায়ে শেজান খান হাত তোলার পরেও কেন প্রযোজনা প্রতিষ্ঠান কেন কঠোর ব্যবস্থা নিল না? শুটিং সেটে আত্মহত্যার চেষ্টা চালানো অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য কোনো অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা না করে ব্যক্তিগত গাড়িতে নিয়ে যাওয়া হল? কেন তুনিশার আত্মহত্যার মতো মর্মান্তিক ঘটনার রেশ কাটার আগে ফের সিরিয়ালের শুটিং করার জন্য চুপিসারে প্রস্তুতি নেওয়া হচ্ছে?


বিজ্ঞাপন


এ সম্পর্কিত আরও খবর
দিল্লির হত্যাকাণ্ড আলাদা করে দেয় শেজান-তুনিশাকে
কারাগারে পাঠানো হয়েছে তুনিশার প্রেমিক সিজানকে
অভিনেত্রীর মরদেহ উদ্ধার, প্রেমিক গ্রেফতার

এর আগে বড়দিনের প্রাক্কালে গত ২৪ ডিসেম্বর মহারাষ্ট্রের পালঘরের ভাসাইতে ‘আলিবাবা’ ধারাবাহিকের শুটিং চলাকালীনই সেটে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তুনিশা। সিরিয়ালে শাহজাদী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। সহ-অভিনেতা শেজান খানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়াতেই মানসিক অবসাদ থেকে তিনি আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে অভিযোগ।

ইতিমধ্যেই মৃত অভিনেত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে প্রেমিক শেজান খানকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও নিজেকে নির্দোষ হিসেবেই দাবি করেছেন আলিবাবার চরিত্রাভিনেতা।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর