শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

দিল্লির হত্যাকাণ্ড আলাদা করে দেয় শেজান-তুনিশাকে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২, ০২:০৫ পিএম

শেয়ার করুন:

দিল্লির হত্যাকাণ্ড আলাদা করে দেয় শেজান-তুনিশাকে

ভারতীয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী তুনিশার মৃত্যু ঘিরে তোলপাড় বলিউড। শুটিং সেটে চা-পানের বিরতিতে সহ-অভিনেতা শেজান খানের মেকআপ রুমের বাথরুমেই আত্মহত্যা করেন অভিনেত্রী। ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। সেখানেই অভিনেত্রীকে মৃত্যু ঘোষণা করা হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন তুনিশা। কিন্তু কী কারণে এই চরম সিদ্ধান্ত—তার উত্তর খুঁজতে গিয়েই নাম উঠে এসেছে এক ব্যক্তির। অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক শেজান মোহাম্মদ খানকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।


বিজ্ঞাপন


জানা গেছে, শেজানের সঙ্গে সম্পর্ক ভাঙন সহ্য করতে পারেননি তুনিশা। সেকারণে বাধ্য হয়ে আত্মহত্যার পথ বেছে নেন তিনি। কিন্তু কেন তাদের সম্পর্ক ভেঙেছিল—এটাই এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

গ্রেফতারের পর গত সোমবার প্রথম এই শেজানকে জেরা করে মহারাষ্ট্র পুলিশ। জেরায় তিনি জানিয়েছে, তুনিশা এর আগেও একবার আত্মহত্যার চেষ্টা করেন। তখন তিনি বাধা দিয়েছিলেন। ওই ঘটনার পর তুনিশার মাকে বলেছিল মেয়ের প্রতি যত্ন নিতে।

আত্মহত্যার ১৫ দিন আগে তুনিশার সঙ্গে সম্পর্ক ছেদের সিদ্ধান্ত নেয় শেজান। শেজান-তুনিশা ভিন্ন ধর্মের মানুষ। এটিই তাদের আলাদা করে দেয়। কিছুদিন আগে দিল্লিতে প্রেমিকের হাতে ৩৫ টুকরা হয়েছিলেন এক প্রেমিকা। তারা দুজন ছিলেন ভিন্ন ধর্মের। দিল্লির ঘটনাটিই তাড়িয়ে বেড়িয়েছিল শেজানকে। আর এ কারণেই আলাদা হয়ে যান শেজান-তুনিশা। পুলিশের জেরায় এ কথা জানিয়েছেন শেজান।

এদিকে সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডওটি তুনিশার মায়ের। সেখানে তিনি সিজানের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ তুলেছেন। জানিয়েছেন, তুনিশা ছাড়াও আরও একজনের সঙ্গে ওর সম্পর্ক ছিল।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর