শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

কারাগারে পাঠানো হয়েছে তুনিশার প্রেমিক সিজানকে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ এএম

শেয়ার করুন:

কারাগারে পাঠানো হয়েছে তুনিশার প্রেমিক সিজানকে

শনিবার দুপুর সাড়ে তিনটা নাগাদ মারা গেছেন জনপ্রিয় হিন্দি টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মা। তার মৃত্যু রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে গোটা বলিউডে। চা-পানের বিরতিতে সহ-অভিনেতা সিজান খানের মেকআপ রুমের বাথরুমেই আত্মহত্যা করেন অভিনেত্রী। ঝুলন্ত অবস্থায় অভিনেত্রীর দেহ উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। সেখানেই অভিনেত্রীকে মৃত্যু ঘোষণা করা হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন তুনিশা। কিন্তু কী কারণে এই চরম সিদ্ধান্ত—তার উত্তর খুঁজতে গিয়েই নাম উঠে এসেছে এক ব্যক্তির। অভিনেত্রীর সহ-অভিনেতা সিজান মোহাম্মদ খানকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।


বিজ্ঞাপন


ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারায় অভিযোগ দায়ের হয়েছে সিজানের বিরুদ্ধে। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সিজানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তুনিশা। প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কারণেই নাকি আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন অল্পবয়সি এই অভিনেত্রী। এই অভিযোগের ভিত্তিতেই সিজানকে চার দিনের জেল হাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বাই আদালত।

ধারাবাহিক ও বড়পর্দা—দুই মাধ্যমেই কাজ করেছেন তুনিশা। ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কাহানি-২’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘আলি বাবা: দাস্তান -এ কাবুল’ ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি।

তুনিশার ক্যারিয়ার শুরু হয়েছিল শিশুশিল্পী হিসেবে। সিরিয়ালের পাশাপাশি বলিউডেও কাজ করেছেন তিনি। ক্যাটরিনা কাইফের সঙ্গে চেহারায় মিল থাকায় একাধিক ছবিতে তার ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন।

তুনিশার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। অনুরাগীরা তাকে হারিয়ে অনেকটা স্তব্ধ। সহকর্মীরা এরইমধ্যে নেট দুনিয়ায় তাকে নিয়ে শোক প্রকাশ করেছেন।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর