শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

উরফির পোশাকের প্রশংসায় সানি লিওন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ১১:১৯ এএম

শেয়ার করুন:

উরফির পোশাকের প্রশংসায় সানি লিওন

প্রায় অর্ধনগ্ন ছবি প্রকাশ করে নিয়মিত খবরের শিরোনাম হন উরফি জাভেদ। এ নিয়ে কম সমালোচনার শিকার হন না তিনি। যদিও সেসবে তিনি তোয়াক্কা করেন না। বরং সেসব সমালোচনায় অনুপ্রাণিত হয়ে আরও বেশি খোলামেরা ছবি প্রকাশ করেন।

তবে অন্যরা উরফির পোশাক নিয়ে সমালোচনা করলেও সানি লিওন ঠিকই প্রশংসা করেছেন। সম্প্রতি ‘স্প্লিটসভিলা ১৪’তে প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছে উরফিকে। ছোট্ট কালো পোশাকে নজর কেড়েছিলেন সেখানেও। ফ্যাশন এমনই, মনে হচ্ছিল যেন কালো দুই রাজহাঁসে ঢাকা তার স্তনযুগল। সেই পোশাকে উরফিকে দেখে ভালো লেগে যায় সানি লিওনির। চট করে কারও পোশাক নিয়ে কিছু মন্তব্য করেন না তিনি, তবে উরফির ফ্যাশনে তারও মুগ্ধতা প্রকাশ পেল।


বিজ্ঞাপন


>>> আরও পড়ুন: জয়া বচ্চনকে এক হাত নিলেন উরফি
>>> আরও পড়ুন: সানি লিওনকে ফলো করেন পরীমণি
>>> আরও পড়ুন: কঙ্গনা ও সানি লিওনকে কুপ্রস্তাব দেওয়া হয়েছিল

সানি বললেন, ‘তোমার পোশাকটা দারুণ কিন্তু! বিচে পরার জন্য পারফেক্ট। তুমি যে ধরনের জামাকাপড় পরো, আমার খুব ভালো লাগে। মানিয়েও যায় বেশ। আর এতেও অসাধারণ লাগছে।’

সানির মুখে প্রশংসা পেয়ে উরফিও একটু কলার তুলে নিতে চাইলেন। জবাবে বললেন, ‘মৌলিক পোশাক পরি বলেই আমার এত পরিচিতি। তুমি আমার সঙ্গে প্রতিযোগিতায় নামতে পারো কিন্তু আমার পোশাকের সঙ্গে পাল্লা দিতে পারবে না। কারণ, আমি যা পরব, কারও মাথাতেই আসবে না।’

উরফি এর আগেও ব্লেডের পোশাক থেকে শুরু করে কাঁচের পোশাক, থলের পোশাক, চাদরের পোশাক, তামার তারের পোশাকসহ আরও অনেক ধরনের অভাবনীয় পোশাক পরেছেন। এই অভিনেত্রী প্রাথমিক জীবনে অভিনয়ের মাধ্যমে বলিউড জগতে যাত্রা শুরু করলেও বর্তমানে তার পোশাক পরিচ্ছেদের জন্য সকলের নজরে আসেন।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর