শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

জয়া বচ্চনকে এক হাত নিলেন উরফি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৯:১১ এএম

শেয়ার করুন:

জয়া বচ্চনকে এক হাত নিলেন উরফি

বলিউডে ‘মাথা গরম’ নারী হিসেবে পরিচিত জয়া বচ্চন। আর এ কারণে সবেই সমীহ করে চলেন। কারণে-অকারণে যার তার দিকে আঙুল তুলতে এক মুহূর্তও ভাবেন না তিনি। তবে এবার জয়াকে কষে ধমক লাগালেন উরফি জাভেদ। দিলেন উচিত শিক্ষা।

ব‍্যাপারটা খোলসা করে বলা যাক। আসলে নেটমাধ‍্যমে প্রায়ই ভাইরাল হয় জয়ার ভিডিও। আর সেগুলোর প্রায় সবকটাতেই কাউকে না কাউকে ধমকাতে দেখা যায় তাকে। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এক শপিং মলে ফটোগ্রাফারদের ধমকাতে দেখা গেছে তাকে।


বিজ্ঞাপন


ভিডিওতে জয়াকে রীতিমতো ক্রুব্ধ স্বরে শাপশাপান্ত করতে শোনা যায়। ক্যামেরাম্যানরা যাতে পড়ে যায়, সেই ইচ্ছাপ্রকাশ করেন তিনি। ভিডিও ভাইরাল হতেই রেগে আগুন উরফি। সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমেই ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

উরফি লিখেছেন, ‘উনি কি সত‍্যিই বললেন, আশা করব তোমরা পড়ে মরো! আমরা যেন কেউ তার মতো না হই, আমাদের সবার যেন উন্নতি হয়। সে ক‍্যামেরার পেছনে থাকুক বা সামনেই থাকুক। শুধু বয়সে আর ক্ষমতায় বড় হলেই সম্মান পাওয়া যায় না। ব‍্যবহার ভাল হলে তবেই সম্মান পাওয়া যায়।’

উরফি আরও লিখেছেন, ‘বিশ্বাস করুন, আমারও মাঝে মাঝে রাগ হয় যে আমি সবকিছুতে কেন মতামত দেই। আমি সামলাতে চাইলেও এই মুখটা বন্ধই হয় না। আমি জানি নিজের কাজের সুযোগ নষ্ট করছি কিন্তু মুখ বন্ধই রাখতে পারি না। আমার মতে, কোনো কিছুতে যায় না আসলে সেটা নিয়ে চুপ থাকা মানে সেটা বোঝায় যে আপনি কতটা নির্লিপ্ত। নিজেদের বাড়িতে জল, বিদ‍্যুৎ আসে বলে যাদের বাড়িতে আসে না তাদের কথা কেন ভাবব? সেরকম ব‍্যাপার হয়েছে।’

উরফির মতামতকে সমর্থন করেছেন অনেকেই। কয়েকজন মন্তব‍্য করেছেন— উরফি এমনিতে ট্রোলড হন ঠিকই, কিন্তু উচিত কথাটা বলতে পিছপা হন না তিনি। জয়া এতদিনে বুঝবেন যে তাকেও ধমকানোর মতো মানুষ আছে।


বিজ্ঞাপন


/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর