সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

টাঙ্গাইলবাসীর ভালোবাসায় সিক্ত মিম

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৪:১২ পিএম

শেয়ার করুন:

টাঙ্গাইলবাসীর ভালোবাসায় সিক্ত মিম

ঢালিউডের শীর্ষ নায়িকার আসনটি বলা চলে বিদ্যা সিনহা মিমের কব্জায়। কেননা এ বছরের সবচেয়ে ব্যবসাসফল ছবিটি তার ঝুলিতে। তার অভিনীত ছবি টানে দীর্ঘদিনের বদভ্যাস ত্যাগ করে হলমুখী হয়েছেন দর্শক। ফলস্বরূপ দেশজুড়ে বানের জলের মতো ছড়িয়ে পড়েছে মিমের জনপ্রিয়তা। এ নায়িকা যেখানে যাচ্ছেন সেখানেই তাকে দেখতে ছুটে আসছেন অনুরাগীরা।

আজ মঙ্গলবার এমনই এক দৃশ্য রচিত হলো টাঙ্গাইল শহরে। শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত ক্যাপসুল মার্কেটের পাশে হঠাৎ মিমকে দেখা যায়। ‘পরাণে’র অনন্যাকে নিজেদের শহরে দেখে শহরবাসীর মধ্যে প্রাণচাঞ্চল্যর সৃষ্টি হয়। মুহূর্তেই তাকে ঘিরে তৈরি হয় অনুরাগীদের জনসমুদ্র। এ সময় মিমও নিরাশ করেননি শহরবাসীদের।


বিজ্ঞাপন


মাইক্রোফোন হাতে কণ্ঠে তুলে নেন ‘পরাণ’ সিনেমার একটি গান। প্রিয় নায়িকাকে গায়িকারূপে দেখে উন্মাদনা বেড়ে যায় উপস্থিত দর্শকের মাঝে। তারাও গলা মেলান ‘দামালে’র হাসনার সঙ্গে।

টাঙ্গাইলবাসীদের এমন উন্মাদনায় মিম বেশ মুগ্ধ। সেই মুগ্ধতা প্রকাশ করে ঢাকা মেইলকে তিনি বলেন, ‘খুবই ভালো লাগছে। এর আগে আমরা বেশ কয়েকটি শহরে গেছি। সব জায়াগায় দারুণ সাড়া পেয়েছি। আজ শেষদিন ছিল টাঙ্গাইলে। এখানেও ব্যতিক্রম ঘটেনি। ভিডিওগুলো দেখে নিশ্চয়ই বুঝতে পেরেছেন।’

এ সময় আরও বলেন, “সবচেয়ে ভালো লেগেছে আমরা এই ছয়দিনে যে জায়গাগুলোতে গেছি, সব জায়গায় ভালো রেসপন্স পেয়েছি। ‘পরাণ’ সিনেমাটি সবাই দেখেছেন, ‘দামাল’ও দেখবেন। এরইমধ্যে অনেকে দেখেছেন। দর্শকরা বাংলা সিনেমার সঙ্গে আছেন বিষয়টি জনে ভালো লেগেছে।”

সম্প্রতি লাক্সের আয়োজনে কুষ্টিয়া, ময়মনসিংহ, জয়দেবপুর,সাভারসহ দেশের বিভিন্ন অঞ্চলে যান মিম। ছয়দিনের ট্যুর ছিল এটি। আজ মঙ্গলবার টাঙ্গাইল ছিল এ সফরের শেষদিন।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর