শুক্রবার, ১৭ মে, ২০২৪, ঢাকা

সেঞ্চুরি হাঁকিয়েও অপরাজিত মিম

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ০২:৪২ পিএম

শেয়ার করুন:

সেঞ্চুরি হাঁকিয়েও অপরাজিত মিম

উপচে পড়ছে দর্শক সারি। মুহুর্মুহু করতালিতে ভেসে যাচ্ছে চারদিক। প্রেক্ষাগৃহে সেঞ্চুরি হাঁকিয়ে অপরাজিত আছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ‘পরাণ’ সিনেমাটির ক্ষেত্রে ঠিক এভাবেই বিশেষায়িত করা যায় এই তারকাকে।

কোরবানি ঈদ উপলক্ষে গত ১০ জুলাই মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’ প্রেক্ষাগৃহে চলছে ১০০ দিনেরও বেশি সময় ধরে। সিনেমাটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন মিম। তার সুনিপুণ অভিনয় দক্ষতা ‘পরাণ’-এর এই পথচলাকে করে তুলেছে আরও মসৃণ।


বিজ্ঞাপন


mim

‘পরাণ’-এর এই সাফল্যে বেশ উচ্ছ্বসিত মিম। সেই উচ্ছ্বাস প্রকাশ করে ঢাকা মেইলকে তিনি বলেন, “খুবই ভালো লাগছে। কেননা এতদিন ধরে হলে চলছে এবং সেটা সফলতার সঙ্গে অর্থাৎ হাউজফুল চলছে সিনেমাটি। এর আগে হয়ত অনেক ছবি এরকম থাকতে পারে কিন্তু এরকম দর্শকপ্রিয়তা, ব্যবসাসফল হয়ত ছিল না। আমি মনে করি ‘পরাণ’ একটি ইতিহাসের নাম।”

সেঞ্চুরি হাঁকিয়েও অপরাজিত আছেন মিম। লক্ষ্য কি ডাবল সেঞ্চুরি— উত্তরে মিম বলেন, “তা তো বলতে পারছি না, তবে হ্যাঁ, আশা করছি আরও অনেকদিন প্রেক্ষাগৃহে থাকবে ‘পরাণ’-এর ঢেউ।”

mim


বিজ্ঞাপন


সিনেমাটির আয় নিয়েও খুব সন্তুষ্ট মিম। তিনি বলেন, ‘রিপোর্টে উঠে এসেছে ১৫ কোটি টাকা। আরও অনেক জায়গার রিপোর্ট এখনও আসেনি। এলে আরও বাড়বে। আর বাজেটের তুলনায় ১৫ কোটিই তো অনেক।’

এদিকে ‘পরাণ’ যখন শতদিন পরেও দেশ-বিদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে সুবাস ছড়াচ্ছে তখন মিম ব্যস্ত তার নতুন সিনেমা ‘দামাল’ নিয়ে। আগামী ২৮ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। এখন এই অভিনেত্রী ব্যস্ত সিনেমাটির জোর প্রচারণায়।

mim

এ প্রসঙ্গে মিম বলেন, “আমাদের ‘দামাল’-এর প্রচারণা চলছে। আশা করি ভালো কিছু হবে। দর্শক ‘পরাণ’-এর মতো ভালোবাসা দেবেন ‘দামাল’কে।”

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’। কেন্দ্রিয় চরিত্রগুলোর একটিতে অভিনয় করেছেন মিম। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ছবির প্রযোজক লাইভ টেকনোলোজিস। রায়হান রাফী নির্মিত এই চলচ্চিত্রের চিত্রনাট্য করেছেন শাহাজাহান সৌরভ ও রাফী নিজেই।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর