রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

‘দামাল’ -এ আলো ছড়াবেন প্রতিবাদী মিম

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৩ পিএম

শেয়ার করুন:

‘দামাল’ -এ আলো ছড়াবেন প্রতিবাদী মিম

বাংলা সিনেমার পালে হাওয়া দিয়েছে ‘পরাণ’ সিনেমাটি। এতে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেছেন বিদ্যা সিনহা মিম। সেই রেশ থাকতেই এই তারকা হাজির হচ্ছেন তার নতুন সিনেমা ‘দামাল’ নিয়ে।

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে টক শো চলাকালীন হুট করে ঢুকে পড়েন ‘দামাল’ সিনেমার নির্মাতা রায়হান রাফি এবং অভিনয়শিল্পী মিম, শরিফুল রাজ ও সিয়াম আহমেদ। সেখানে তারা সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানান। ভিডিওটি ছড়িয়ে পড়তেই নেটিজেনরা ভাবছেন প্রচরণায় চমক দেখাচ্ছে ’দামাল’। তাদের সঙ্গে সুর মেলালেন মিম। জানালেন এমন চমক আরও অপেক্ষা করছে।


বিজ্ঞাপন


mim

এ প্রসঙ্গে ঢাকা মেইলকে মিম বলেন, ‘আমরা কিছুদিনের মধ্যেই প্রচারণায় নামব। বেশ কিছু পরিকল্পনা রয়েছে। এরকম চমক আরও থাকবে।’

‘পরাণ’ সিনেমায় মিমকে দেখা গেছে মফস্বলের একটি মেয়ের চরিত্রে। ‘দামালে’ কেমন মিমকে পাবে দর্শক— জানতে চাইলে তিনি বলেন, “এখানে ১৯৭১ সালের একজন সাধারণ মেয়ের চরিত্রে দেখা যাবে আমাকে। তবে ‘দামালে’র মিম প্রতিবাদী। সে কীভাবে সংগ্রাম করেছে, দেশের জন্য কতটা অবদান রেখেছে— এই বিষয়গুলো দেখানো হবে।”

damal


বিজ্ঞাপন


মিমের সিনেমা হলমুখী করেছে দর্শককে। এই ধারা ধরে রাখবে মুক্তিপ্রতীক্ষিত সিনেমাটি। এমনটা উল্লেখ করে এই তারকা বলেন, “আমরা ‘দামাল’ নিয়ে খুব আশাবাদী। এটিও ‘পরাণ’ -এর মতো সাড়া জাগাবে আশা করি। কারণ এ ধরণের সিনেমা এর আগে কখনও হয়নি। একদম ব্যতিক্রমধর্মী সিনেমা এটি। তাই আমাদের সবার প্রত্যাশাও বেশি।”

সবশেষে মিম বলেন, “আমাদের ‘পরাণ’ সিনেমার ক্ষেত্রে দর্শক যে ভালোবাসা দিয়েছেন আশা করছি দামালের ক্ষেত্রেও দেবেন। সিনেমাটি হলে গিয়ে দেখবেন তারা। ছবিটি সবার ভালো লাগবে।”

mim

২৮ অক্টোবর মুক্তি পাবে ‘দামাল’। মিম ছাড়া এতে আরও অভিনয় করেছেন শরিফুল রাজ, সিয়াম, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, পূজা, বৃষ্টি প্রমুখ।

মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির পরিচালক রায়হান রাফি। পরিচালকের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দোলা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর