রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

দর্শকের চোখে সেরা মিম

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ০৩:১৩ পিএম

শেয়ার করুন:

দর্শকের চোখে সেরা মিম

দীর্ঘদিন পর দেশের দর্শকের মাঝে হলে গিয়ে ছবি দেখার প্রবণতা ফিরে এসেছে। তাদের হলমুখী করার অন্যতম দাবীদার ‘পরাণ’ সিনেমাটি। বলা চলে, এদেশের চলচ্চিত্রশিল্পের রুগ্ন দশা কাটিয়ে তুলতে কার্যকর প্রতিষেধক হিসেবে কাজ করেছে ছবিটি। আর এই ছবিতে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেছেন বিদ্যা সিনহা মিম।

এদিকে ‘পরাণ’-এর রেশ থাকতেই মিম হাজির হয়েছেন তার নতুন সিনেমা ‘দামাল’ নিয়ে। শুক্রবার (২৮ অক্টোবর) সিনেমাটি মুক্তি পেতেই দর্শকের মাঝে শুরু হয়েছে নতুন উন্মাদনা। নতুন রূপে মিমকে দেখতে হলে যাচ্ছেন তারা। দর্শকের উন্মাদনা দেখে অনেকেই মিমকে ঢালিউডের শীর্ষ নায়িকার উপাধি দিচ্ছেন।


বিজ্ঞাপন


‘দামাল’ মুক্তির প্রথমদিনই দেশের বিভিন্ন অঞ্চল থেকে মিমের সঙ্গে দেখা করতে ঢাকায় ছুটে এসেছেন ভক্তরা। প্রিয় তারকাকে কাছে থেকে দেখে আপ্লুত হয়েছেন তারা।

mim

এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকরা ‘দামাল’-এর রিভিউ দিতে শুরু করেছেন। সেখানেও দেখা যাচ্ছে মিমের অনবদ্য অভিনয়ের প্রশংসা।

মুহাম্মদ জিহাদ নামের একজন লিখেছেন, ‘মিম এই সিনেমায় কতটুকু সফল তা বোঝা যাচ্ছে দর্শকের প্রতিক্রিয়াতেই। যতক্ষণ পর্দায় মিমকে দেখেছি একবারও আমার মনে হয়নি যে আমি কোনো অভিনয় দেখছি।’


বিজ্ঞাপন


ডিএমএস রিফাত ‘দামাল’-এর রিভিউ লিখতে গিয়ে পঞ্চমুখ হয়েছেন মিমের প্রশংসায়। লিখেছেন, “এ বছর ‘পরাণ’ ব্লকবাস্টার হওয়ার পর মিমের আরও একটি ধামাকা ‘দামাল’ সিনেমাও হিটের পথে। আবার শোনা যাচ্ছে এ বছর আসছে মিম অভিনীত আরেক সিনেমা ‘অন্তর্জাল’। আসলেই সিনেমাতে মিমময় একটা বছর কাটল।”

mim

আনিকা বুশরা লিখেছেন, ‘মিম একের পর এক শুধু নিজেকে উন্নত করছেন, পুরো সিনেমার শো স্টপার আমার কাছে মিম। বীর ফুটবলারের বীর স্ত্রী হওয়া চাট্টিখানি কথা না কিন্তু! উনি অসাধারণভাবে তা শেষ পর্যন্ত ফুটিয়ে তুলেছেন।’

‘দামাল’ নিয়ে লিখতে বসে অন্যদের মতো শারমিন সুলতানা চৌধুরীও মিমের ভূয়সী প্রশংসা করেছেন। তিনি লিখেছেন, ‘বিদ্যা সিনহা সাহা মিম এখন একজন পরিণত অভিনেত্রী। উনার চরিত্র সাহসী অনেক। লাজুক এক তরুণী থেকে যুদ্ধে অংশ নেওয়া এক নারী। চরিত্রের পরিবর্তনের সঙ্গে সঙ্গে তিনিও পরিণত। কয়েকটা দৃশ্যে তার অভিনয় বুকে কাঁপন ধরিয়ে দেয়।’

mim

চলচ্চিত্রের তারকাদের নিয়ে দর্শকের মাঝে উন্মাদনা থাকাটা খুব স্বাভাবিক। তবে দেশে দীর্ঘদিন কোনো নায়িকাকে নিয়ে এমন উল্লাস দেখা যায়নি। মিমকে ঘিরে সিনেমাপ্রেমীদের এই উন্মাদনাই বলে দিচ্ছে দর্শকের কাছে তিনিই সেরা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর