রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

তাহলে এই কারণে মিমকে নিয়ে রাজ-পরীর ঝগড়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০৫:০০ পিএম

শেয়ার করুন:

তাহলে এই কারণে মিমকে নিয়ে রাজ-পরীর ঝগড়া

ভালোবেসে ঘর বেঁধেছেন শরিফুল রাজ ও পরীমণি। চলতি মাসের আগস্টে এ দম্পতির ঘর আলো করে এসেছে এক পুত্রসন্তান। ক’দিন আগে স্বামী সন্তান নিয়ে জমকালো আয়োজনে নিজের জন্মদিন উদযাপন করেছিলেন পরীমণি। সে আয়োজনে পরীর কপালে চুমু এঁকে রাজ জানান, তারা সুখে আছেন।

সেই রেশ না কাটতেই রাজের সঙ্গে মিমকে জড়িয়ে অনৈতিক সম্পর্কের ইঙ্গিত করেন পরী। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিবাপূর্ব রাত যখন সোয়া দুইটা ঠিক তখন তিনিপরের কাছে জানিয়ে দেন নিজের ঘরের খবর। এরপরই উত্তপ্ত হয় নেট দুনিয়া। অনেকে অবাকও হন। কী এমন ঘটল যে রাত দুপুরে ফেসবুকে এসে এমন বোমা ফাটালেন পরী— উত্তর খুঁজতে থাকেন কেউ কেউ।


বিজ্ঞাপন


এদিকে বিষয়টি জানতে চাইলে পরীমণি কোনো উত্তর দেননি। অন্যদিকে রাজও এ ব্যাপারে মুখ খোলেননি। এবার পাওয়া গেল সেই উত্তর। বেরিয়ে এলো স্বামীর বিরুদ্ধে পরীর এমন অভিযোগ আনার আসল কারণ।

নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র কয়েকটি সংবাদমাধ্যমকে জানায়, চলতি মাসের ৯ তারিখ পরীমণি ও রাজ রাজধানীর গুলশানের একটি কফিশপে কফি খেতে আসেন। আলতো খুনসুটিতে মুহূর্তটা দারুণ উপভোগ করছিলেন তারা। এসময় কথায় কথায় চলে আসে মিমের জন্মদিনের প্রসঙ্গ। দুজনের মাঝে মিম ঢুকতেই মেজাজ বদলে যায় পরীর।

ঠিক তখনই পরী জানতে পারেন, টি স্পোর্টসে সাক্ষাৎকার দিতে রাজ-মিম একসঙ্গে গিয়েছিলেন। এ কথা শুনতেই মেজাজের ওপর নিয়ন্ত্রণ হারান পরী। রাজ তাকে শান্ত করার শত চেষ্টা করেওব্যর্থ হন। বাকতিণ্ডা করে রেগেমেগে তাকে রেখেই ঘটনাস্থল ত্যাগ করেন পরী।

এরপরই রাজ-মিম-রাফীকে কাঠগড়ায় দাঁড় করিয়ে বিস্ফোরক স্ট্যাটাসটি দেন পরীমণি। তারপর থেকেই নেটিজেনদের আলোচনার টেবিল দখল করে আছেন পরীমণি-রাজ-মিম ইস্যুটি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর