শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

মিম-রাজের বিবাহবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত পরীমণির

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ১১:২৩ এএম

শেয়ার করুন:

মিম-রাজের বিবাহবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত পরীমণির

ঢালিউড অভিনেত্রী পরীমণির মনে ঝড় উঠলে তিনি বাজ ফেলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। পোড়া গন্ধ পাওয়া যায় তার ফেসবুকে। এমনটা আগেও ঘটেছে। ঘটনাটির পুনরাবৃত্তি ঘটল বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিবাপূর্ব রাত সোয়া দুইটার দিকে। হঠাৎ নেট দুনিয়ায় দেখা গেল, নির্মাতা রায়হান রাফী, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং নিজের স্বামী ও অভিনেতা শরিফুল রাজকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। ইঙ্গিত করেছেন মিম-রাজের বিবাহ বহির্ভূত সম্পর্কের। মিমকে নিজের স্বামী নিয়ে সন্তষ্ট থাকার উপদেশ দিয়ে একহাত নিয়েছেন রাজ ও রাফীকে। 

শুরুতেই রাফীকে ‘দালাল আখ্যা দিয়ে পরীমণি লিখেছেন, ‘রায়হান রাফী, সিনেমার সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি।’


বিজ্ঞাপন


এসময় মিমকে মেনশন করে তিনি লেখেন, ‘বিদ্যা সিনহা মিম, নিজের জামাই নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

এরপর রাজকে ট্যাগ করে পরী লিখেছেন, ‘শরিফুল রাজ এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’

porimoni

সবশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাসটি শেষ করেন এ তারকা। তবে কী কারণে পরীমণি মাঝরাতে হঠাৎ এমন বাজ ফেললেন সে বিষয়ে কিছুই লিখেননি। রাফী কী দালালি করলেন, মিমকে কেন স্বামী নিয়ে সন্তষ্ট থাকার উপদেশ দিলেন আর কোন বিষয়টা এতদূর গড়াতে দেওয়া রাজের উচিত হয়নি— সে বিষয়ে বিস্তারিত কিছুই জানানি তিনি। 


বিজ্ঞাপন


তবে ধারণা করা হচ্ছে মিম ও রাজের বিবাহ বহির্ভূত সম্পর্কের ইঙ্গিত করেছেন তিনি। এর আগেও এমন সরব হয়েছেন তিনি। ‘দামাল’ সিনেমার প্রচারণায় মিম ও রাজ একে অন্যের হাত ধরে দাঁড়িয়েছিলেনবিষয়টি তখনও মেনে নিতে পারেননি পরীমণি। সেসময়ও এ নিয়ে তিনি ইঙ্গিতে ফেসবুকে ক্ষোভ ঝেড়েছিলেন। লিখেছিলেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখিনি কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

raihan rafi

এবার রাজ-মিম-রাফীকে সরাসরি অভিযোগের কাঠগড়ায় দাঁড় করালেন তিনি। তবে কি মিম-রাজের বিষয়টা আর হাত ধরাতে সীমাবদ্ধ নেই? ঘটনাটি কি অনেক দূর গড়িয়েছে। সেকারণেই দগ্ধ হচ্ছে পরীর হৃদয়? 

চলতি বছর পরপর দুটি ছবিতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে দেখা গেছে মিম-রাজকে। ‘পরাণে’ বিচ্ছেদ হলেও ‘দামালে’র পর্দায় মিলন হয়েছে হাসনা-রোমান রূপী মিম-রাজের। ঢালিউডে গুঞ্জন উঠেছে, পর্দার রসায়নের বাইরে বাস্তবেও নাকি তাদের রোমান্স জমে উঠেছে বেশ। এদিকে মাঝরাতে পরীমণির হৃদয় পোড়া গন্ধে নেটিজেনরাও এমন কিছু ভাবছেন। রাজ-মিমের মাঝে বিবাহ বহির্ভূত সম্পর্কের শঙ্কা করে পরীর পোস্টে মন্তব্য করেছেন তারা। তবে এ ব্যাপারে নিশ্চুপ থাকতে দেখা গেছে মিম, রাজ ও রাফীকে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর