সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

কণ্ঠশিল্পী আকবর আইসিইউতে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ নভেম্বর ২০২২, ০৬:০৫ পিএম

শেয়ার করুন:

কণ্ঠশিল্পী আকবর আইসিইউতে

‘তোমার হাত পাখার বাতাসে’ খ্যাত কণ্ঠশিল্পী আকবরের অবস্থা গুরুতর। তাকে বারডেম হাসপাতালে আইসিউতে ভর্তি করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যেম এ কথা জানিয়েছেন আকবরের মেয়ে।

আকবরের ফেসবুকে তার মেয়ে লিখেছে, ‘আব্বুর অবস্থা আবার খুবই খারাপ। আব্বু বর্তমানে বারডেম হাসপাতালের আইসিইউতে আছে। সবাই আব্বুর জন‍্য দোয়া করবেন।’


বিজ্ঞাপন


দীর্ঘদিন ধরে কিডনিজনিত জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন আকবর। মাঝে কয়েকমাস সুস্থ থাকলেও গত ১৪ সেপ্টেম্বর ফের অসুস্থ হয়ে ভর্তি হন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে।

সেখানে এই গায়কের ডান পায়ে দুই দফা অস্ত্রোপচার করা হয়। সেসময় তার পা কেটে ফেলা হতে পারে জানালেও আর কাটতে হয়নি। পরে অর্থাভাবে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যান তার স্ত্রী।

এর কিছুদিন পর রাজধানীর বেটার লাইফ হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তার ডান পা কেটে ফেলা হয়। কিন্তু তারপরও সুস্থতার কোনো লক্ষ্মণ না দেখা গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়া হবে বলে জানিয়েছিলেন তার স্ত্রী।

আকবরের উত্থান জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে। সেখানে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি কণ্ঠে তুলে দেশব্যাপী পরিচিতি পান। তারপর থেকে গান গেয়েই জীবিকা নির্বাহ করছিলেন তিনি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর