রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

উন্নত চিকিৎসার জন্য ভারত নেওয়া হচ্ছে আকবরকে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৬:০৯ পিএম

শেয়ার করুন:

উন্নত চিকিৎসার জন্য ভারত নেওয়া হচ্ছে আকবরকে

কণ্ঠশিল্পী আকবর ভালো নেই। চলতি মাসের ১৬ তারিখ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তার একটি পা কেটে ফেলা হয়। এবার উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়া হচ্ছে তাকে। সংবাদমাধ্যকে এ খবর জানান আকবরের স্ত্রী কানিজ ফাতেমা।

আকবরের স্ত্রী বলেন, ‘এখন তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে এসেছি। চিকিৎকরা বলেছেন, ডায়াবেটিসসহ আরও অনেক জটিল রোগ আছে তার। সে কারণে যত তাড়াতাড়ি সম্ভব উন্নত চিকিৎসার প্রয়োজন। দেশের বাইরে চিকিৎসা করালে সবচেয়ে ভালো হবে বলেও পরামর্শ দিয়েছেন তারা।’


বিজ্ঞাপন


উন্নত চিকিৎসার জন্য ভারত যাওয়া প্রসঙ্গে এসময় কানিজ ফাতেমা বলেন, ‘তার পুরোপুরি সুস্থতার জন্য আরও উন্নত চিকিৎসার প্রয়োজন। তাই আমরা উন্নত চিকিৎসা শিগগিরই শুরু করব। আগামী সপ্তাহে তাকে নিয়ে ভারতে যাব বলে সিদ্ধান্ত নিয়েছি। সেখানে ভালোভাবে চিকিৎসা করাতে চাই। সেভাবে প্রস্তুতিও নেওয়া হচ্ছে। দোয়া করবেন যেন আমরা তার সঠিকভাবে চিকিৎসা করাতে পারি।’

দীর্ঘদিন ধরে কিডনিজনিত জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন আকবর। মাঝে কয়েকমাস সুস্থ থাকলেও ১৪ সেপ্টেম্বর অসুস্থ হয়ে ভর্তি হন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। সেখানে এই গায়কের ডান পায়ে দুই দফা অস্ত্রোপচার করা হয়। সেসময় পা কেটে ফেলা হতে পারে জানালেও পরে আর তা কাটতে হয়নি। পরে সপ্তাহখানেক আগে তার পা কেটে ফেলা হয়।

আকবরের উত্থান জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে। সেখানে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি কণ্ঠে তুলে দেশব্যাপী পরিচিতি পান। তারপর থেকে গান গেয়েই জীবিকা নির্বাহ করছিলেন তিনি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর