শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

এই কাজটি করে অনুরাগীদের মন জিতলেন অক্ষয়

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৮:৫১ এএম

শেয়ার করুন:

এই কাজটি করে অনুরাগীদের মন জিতলেন অক্ষয়

লাগাতার ফ্লপের পর ফের বক্স অফিসে পরীক্ষার মুখে অক্ষয় কুমার। দিওয়ালি উপলক্ষে মুক্তি পেতে চলেছে ‘রাম সেতু’। শ্রীরামের নাম নিয়ে টিজার, ট্রেলার দুটিতেই প্রশংসা কুড়িয়েছেন আক্কি। এবার মাঠে নামার পালা। সেখানে চার, ছয় মারেন নাকি বোল্ড আউট হন সেটাই দেখার অপেক্ষা।

বছরে একাধিক ছবি মুক্তি পায় অক্ষয়ের। বিশেষ করে লকডাউনের পর থেকে কয়েকমাস অন্তর অন্তর এক একটি ছবি রিলিজ করছেন তিনি। কিন্তু বিগত তিন-চারটি ছবির মধ‍্যে একটিতেও লাভের মুখ দেখেননি অক্ষয়। বিশেষ করে ‘রাখি বন্ধন’ রীতিমতো মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। তারপর দক্ষিণি ছবি ‘রাতশাসান’-এর হিন্দি সংস্করণ ‘কাঠপুতলি’ রিলিজ করেছিল ওটিটি প্ল‍্যাটফর্মে।


বিজ্ঞাপন


তবে ‘রাম সেতু’ মুক্তি পাবে বড়পর্দাতেই। তাই প্রচারে ব‍্যস্ত অক্ষয়। এমনি এক প্রচার অনুষ্ঠানে ‘জয় শ্রীরাম’ গানটি গাইতে দেখা যায় তাকে। তবে অক্ষয়ের একটি কাজ নজর কেড়েছে নেটিজেনদের। গান গাওয়ার জন‍্য মঞ্চে ওঠার আগে জুতা খুলে রাখেন অক্ষয়। ব‍্যাকগ্রাউন্ডে গান চলার সঙ্গে সঙ্গে গলা মেলান অভিনেতাও। অক্ষয়ের উচ্ছ্বাস দেখে উল্লাসে ফেটে পড়ে উপস্থিত জনতাও।

কিছুদিন আগেই প্রকাশ‍্যে এসেছিল ‘রাম সেতু’র ট্রেলার। ট্রেলারে দেখা যায়, রাম সেতু ধ্বংস করে দেওয়ার অনুমতি পাশ হয়ে গিয়েছে। তার আগেই অক্ষয় ও তার টিমকে পাঠানো হয় রাম সেতুর বাস্তবতা প্রমাণ করার জন‍্য। তারপর নানান ঘটনার মধ‍্যে দিয়ে যায় ট্রেলার। শেষে দেখানো হয়, অক্ষয় জলের উপর দিয়ে হেঁটে আসছেন। তাকে বলতে শোনা যায়, দুনিয়ায় শ্রীরামের মন্দির অনেক আছে। কিন্তু সেতু একটাই।’

ছবিতে একজন পুরাতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়, যিনি আগে নাস্তিক থাকলেও পরে ঈশ্বরের অস্তিত্বে বিশ্বাসি হয়ে ওঠেন। শেষমেষ রাম সেতুকে অক্ষয় ও তার দলবল বাঁচাতে পারবে কিনা— তা জানা যাবে আগামী ২৫ অক্টোবর। ওইদিনই হলে মুক্তি পাবে এই ছবি।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর