রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

ডিগবাজি দিয়ে যেকোনো ঘরের দরজা খুলে ঢুকে যাব: জায়েদ 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ নভেম্বর ২০২৩, ১২:১৬ পিএম

শেয়ার করুন:

ডিগবাজি দিয়ে যেকোনো ঘরের দরজা খুলে ঢুকে যাব: জায়েদ 

সামাজিক মাধ্যমে আলোচিত নাম জায়েদ খান। যেখানে যান সেখানেই তাকে ঘিরে ধরে উৎসুক জনতা। তিনিও আলোচনার এই রেশ ধরে রাখতে প্রতিনিয়ত নতুন কোনো পদ্ধতি অবলম্বন করেন। এতদিন নিজের পোশাক ও নারী সম্পর্কিত কথাবার্তা বললেও আজকাল দিচ্ছেন ডিগবাজি। সেটিও হয়েছে ভাইরাল। এবার জায়েদ জানালেন, ডিগবাজি দিয়ে যেকনো ঘরের দরজা খুলে ঢুকে পড়বেন তিনি।

নন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করেছেন ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ নামের একটি সিনেমা। ছবিটির প্রচারণায় ফারুকী নিয়েছেন জায়েদের সহযোগিতা। সেখানেই ডিগবাজি দিয়ে ঘরে ঢোকার কথা বললেন জায়েদ।


বিজ্ঞাপন


আরও পড়ুন: আমাকে খোঁচাতে ফেরদৌস-পূর্ণিমা এটা করেছেন: জায়েদ খান

এরইমধ্যে ওই প্রচারণার ভিডিওটি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। সেখানে দেখা গেছে, মারজুক রাসেলের কাছে ফারুকী জানতে চাইছেন ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’র কথা মানুষকে জানানোর উপায়। মারজুক পরামর্শ চাইছেন আশুতোষ সুজনের।

আরও পড়ুন: এক মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতে ‘জায়েদ’ লিখেছে: জায়েদ খান

সুজন দেখিয়ে দেন নাসিরউদ্দিন খানকে। এরপর নাসির উদ্দিন দেখিয়ে দেন শাহরিয়ার নাজিম জয়কে। সেইসঙ্গে বলেন, ‘আরে আমি তো শিশু ভাইরাল। ভাইরালের বাপ বসে আছে এখানে। হেরে জিগাও।’এ সময় জায়েদ খানকে দেখিয়ে জয় বলেন, ‘সবসময় ভাইরালের বাপ দিয়ে কাজ হয় না। কারণ বাপেরও বাপ আছে। এই যে ভাইরালের দাদা (জায়েদ খান)। ভাই, আপনি বলে দিন কীভাবে কী করা যায়। পাঞ্জাবি পরে পারবেন তো ডিগবাজি দিতে?’


বিজ্ঞাপন


আরও পড়ুন: ডিপজলের প্যানেলে সম্পাদক পদ পাচ্ছেন না জায়েদ 

উত্তরে জায়েদ বলেন, ‘যে পারে, সে কাপড়সহ পারে, কাপড় ছাড়াও পারে।’এরপর নিজের ঘড়ি জয়ের হাতে দিয়ে পরপর দুটি ডিগবাজি মেরে দেন তিনি।

সেইসঙ্গে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ নিয়ে বলেন, “সবাইকে ৩০ নভেম্বর চোখ রাখতে হবে। না হলে এই ডিগবাজি দিয়ে যে কোনও সময়, যে কোনও ঘরের দরজা খুলে ঢুকে যাব। বি কেয়ারফুল। ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ আসছে।’’

এ ছবিতে প্রথমবারের মতো অভিনয় করেছেন ফারুকী। তার সঙ্গে আছেন নুসরাত ইমরোজ তিশা। আরও অভিনয় করেছেন ডিপজল, ইরেশ যাকের, ডলি জহুর, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর