মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

এক মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতে ‘জায়েদ’ লিখেছে: জায়েদ খান 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২৩, ১১:২২ এএম

শেয়ার করুন:

এক মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতে ‘জায়েদ’ লিখেছে: জায়েদ খান 

নারী কীসে আটকায়— প্রশ্নের উত্তরে সবাই যখন থতমত তখন জায়েদ খান জানিয়েছিলেন নারী জায়েদ খানে আটকায়। তারপর থেকে ওই গল্প নিয়েই আছেন। যেখানেই যাচ্ছেন তাকে নিয়ে নারীদের পাগলামীর গল্প শোনাচ্ছেন। কয়েকদিন গাল ভরে বলেছেন শান্তিনগরের এক মেয়ের কথা। এবার শোনালেন, উত্তরার গল্প। সেইসঙ্গে জানালেন, এক নারী তার হলুদের অনুষ্ঠানে হাতে ‘জায়েদ’ লিখেছেন।

এক ই-কমার্স প্রতিষ্ঠানের অনলাইন অনুষ্ঠানে এসব কথা বলেন জায়েদ। শুরুতেই তিনি বলেন, ‘উত্তরার একটি মেয়ে (নাম বলব না) আমাকে বলে, “আমার বয়ফ্রেন্ডের সাথে ব্রেকআপ হয়েছে শুধু আপনার কারণে’। আমি জানতে চাইলাম, কেন আমার কারণে? ও বলল, ‘আমার জায়েদ খানকে ভালো লাগে। আমি সারাদিন জায়েদ খানের ভিডিও দেখতে থাকি। জায়েদ খানের কাছে আমার মেন্টালিটি আটকে গেছে। বয়ফ্রেন্ড সহ্য করতে পারেনি। ব্রেকআপ’।”


বিজ্ঞাপন


এরপর তিনি বলেন, “কেউ মেহেদি দিয়ে হাতের ভেতর লিখতেছে, জায়েদ খানের বউ। একটা মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতের মাঝখানে ‘জায়েদ’ লিখেছে। রাতে যখন ছেলে আসছে তখন হাতে নামটি দেখেছে। তারপর ছেলেটা রাগ করে চলে গেছে, বিয়ে করবে না। পরে ছেলের বন্ধু আমাকে ফোন করেছে। তারপর তাকে আমি এমনভাবে বোঝালাম, পরে বিয়েটা হয়েছে।”

এদিকে মুক্তির অপেক্ষায় আছে জায়েদের সিনেমা ‘সোনার চর’। সিনেমাটি পরিচালনা করছেন জাহিদ হাসান। এই ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর