মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

আমাকে খোঁচাতে ফেরদৌস-পূর্ণিমা এটা করেছেন: জায়েদ খান 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২৩, ০২:৫০ পিএম

শেয়ার করুন:

আমাকে খোঁচাতে ফেরদৌস-পূর্ণিমা এটা করেছেন: জায়েদ খান 

গতকাল মঙ্গলবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে নেচেছেন জায়েদ খান। এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সামনে নাচতে পেরে ভীষণ আনন্দিত তিনি। সেইসঙ্গে জানালেন, অনুষ্ঠানটির উপস্থাপক ফেরদৌস-পূর্ণিমা তাকে খোঁচানোর চেষ্টা করেছেন।  

সংবাদমাধ্যমকে জায়েদ বলেন, ‘অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি যখন মঞ্চে উঠলাম তখন উপস্থিত দর্শক হাততালি দিতে থাকে। আমার সামনে বসে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা আপা। তাদের সামনে নাচতে পারাটা আমার জীবনের বড় পাওয়া।’


বিজ্ঞাপন


purnima-20230711130222

এরপর বলেন, ‘নাচ শেষে আমি প্রধানমন্ত্রীকে সালাম দিয়েছি। তিনি আমার সালাম গ্রহণও করেছেন। এটাই তো আমার বড় প্রাপ্তি।’

জায়েদ আরও বলেন, “নাচ শেষে আমি যখন মঞ্চ থেকে নামছিলাম তখন উপস্থিত দর্শক ‘ওয়ানস মোর’ বলে চিৎকার করছিলেন। এটা আমাকে আনন্দ দিয়েছে।”

402179701_7056355241096207_562420275280225232_n


বিজ্ঞাপন


এ সময় তিনি বলেন, “অনুষ্ঠানের চিত্রনাট্য ঠিক করে দেওয়া হয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং বিটিভি থেকে। কিন্তু সাইমন-দীঘিকে নাচ পরিবেশনের আগে মঞ্চে ডেকে ফেরদৌস-পূর্ণিমা বললেন, ‘শিল্পী সমিতির পরিবেশনায় নাচ পরিবেশন করবেন সাইমন-দীঘি’। এটা কোনো কথা! অনুষ্ঠানের সব নাচ তো নৃত্যপরিচালক সোহাগের পরিবেশনায় হয়েছে। সোহাগের ক্রেডিট শিল্পী সমিতি নিয়েছে। আমাকে খোঁচা দিতে তারা এটি করেছেন। এ ছাড়া প্রধানমন্ত্রীর সামনে নিপুণকে বৈধ বানাতে চেয়েছেন। স্ক্রিপ্টের বাইরে গিয়ে নিজেদের মতো করে অনুষ্ঠান সঞ্চালনা করা অনৈতিক।”

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর