রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ছবি প্রকাশ করা ওই তরুণীকে বিয়ে করেছেন নোবেল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ০৪:৪৮ পিএম

শেয়ার করুন:

ছবি প্রকাশ করা ওই তরুণীকে বিয়ে করেছেন নোবেল

বরাবরই বিতর্কিত বিষয় নিয়ে খবরের শিরোনাম হন গায়ক মইনুল আহসান নোবেল এ কারণে অনেকে তাকে বিতর্কিত গায়ক বলেই ডাকেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের বিয়ের খবরও জানালেন বিতর্ক উসকে দিয়ে। 

আজ সোমবার নিজের ফেসবুকে নোবেল তার রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট করেছেন। সেখানে জানিয়েছেন তিনি ফারজান আরশির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।


বিজ্ঞাপন


nobel1

এর আগে আরশির সঙ্গে একটি ছবি প্রকাশ করেন নোবেল। সেখানে দেখা যায়, তার বুকে মাথা রেখে আছেন আরশি। সঙ্গে নোবেল লিখেছিলেন, ‘ক্যাপশন কি লেখা লাগবে? আরশি (সঙ্গে লাভ ইমোজি)।’ ছবি প্রকাশের পর মন্তব্যের ঘরে নেটিজেনরা তার সঙ্গে আরশির পরিচয় জানতে চেয়েছিলেন। তখন নোবেল তাকে তাদের ভাবী বলে পরিচয় করিয়ে দেন। 

 

 

এরপরে আরও একটি পোস্ট দিয়েছিলেন নোবেল। সেখানে লিখেছিলেন, প্রেম করে সব হারিয়েছি। এরপরই আরশির সঙ্গে চুম্বনরত ছবি প্রকাশ করে জানান তার বিয়ের খবর। 

nobel2

জানা গেছে, আরশি খুলনার ফুড ভ্লগার নাদিমের স্ত্রী ছিলেন। তিনিও ভ্লগিংয়ের সঙ্গে জড়িত। চলতি বছরের জুলাইতে নোবেলের টানে নাদিমের ঘর ছাড়েন তিনি। 

 

আরও পড়ুন- হালকা ফিলিংসের জন্য মদ পান করা দরকার: নোবেল

জানা গেছে, আরশি বাড়ি ও বেড়ে ওঠা খুলনায়। নোবেলের সঙ্গে পরিচয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর নড়াইলের অরুণিমা রিসোর্টে কয়েকবার দেখা করেন তারা। পরে খুলনায়ও সাক্ষাৎ হয় তাদের। 

nobel4

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ আরশির প্রাক্তন স্বামী নাদিম। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এ নিয়ে খুলনার তরুণদের মধ্যে হচ্ছে সমালোচনা। নেটমাধ্যমে তারা সবাই কথা বলছেন নাদিমের পক্ষে। 

সম্ভবত নাদিম আগেই বুঝতে পেরেছিলেন নোবেলের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক। এর আগে নোবেল যখন অর্থ আত্মসাৎ মামলায় গ্রেফতার হয়েছিলেন তখন নাদিম লিখেছিলেন, এর জন্য মানুষ নাকি এখন পাগল হয়! আগে ভালো থাকা ঠিক ছিল, আর এখন! এখন যে নেশাখোর সে-ই একমাত্র এর জন্য পাগল হবে। এটা স্পষ্ট যে, নোবেল ও নিজের স্ত্রীর সম্পর্কেরই ইঙ্গিত দিয়েছিলেন নাদিম। 

nobel3

আগেও একাধিকবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নোবেল। কিন্তু কোনো সংসারই স্থায়ী হয়নি। সবশেষ ২০১৯ সালে তিনি বিয়ে করেছিলেন সালসাবিল মাহমুদকে। কিন্তু মাদক ত্যাগ না করায় মাস ছয়েক আগে তাকে ডিভোর্স দেন সালসাবিল। 

এদিকে নতুন বিয়ে নিয়ে বিস্তারিত না জানালেও নোবেল স্বীকার করেছেন বিষয়টি। জানিয়েছেন শিগগিরই আনুষ্ঠানিকভাবে আরশি ও তার বিয়ের বিষয়টি তুলে ধরবেন।

আরআর/এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর