মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ফুড ভ্লগারের স্ত্রীর সঙ্গে নোবেলের পরকীয়া!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ১১:৪২ এএম

শেয়ার করুন:

ফুড ভ্লগারের স্ত্রীর সঙ্গে নোবেলের পরকীয়া!

বরাবরই বিতর্কিত বিষয় নিয়ে খবরের শিরোনাম হন কণ্ঠশিল্পী মইনুল আহসান নোবেল। তাই অনেকে তাকে বিতর্কিত গায়ক বলেই চেনেন। সম্প্রতি নিজের প্রেমিকার ছবি প্রকাশ করেছেন নোবেল। সেখানেও শুরু হয়েছে বিতর্ক। গুঞ্জন উঠেছে এটি তার পরকীয়ার কীর্তি! 

nobel-pic


বিজ্ঞাপন


নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন নোবেল। সেখানে দেখা গেছে, তার বুকে মাথা রেখে আছেন এক তরুণী। সঙ্গে নোবেল লিখেছেন, ‘ক্যাপশন কি লেখা লাগবে? আরশি (সঙ্গে লাভ ইমোজি)।’ 

ছবি প্রকাশের পর মন্তব্যের ঘরে নেটিজেনরা তার সঙ্গে আরশির পরিচয় জানতে চেয়েছেন। তখন নোবেল তাকে তাদের ভাবি বলে পরিচয় করিয়ে দেন। 

জানা গেছে, আরশি নামের ওই তরুণী খুলনার ফুড ব্লগার নাদিমের স্ত্রী। এ নিয়ে খুলনার তরুণদের মধ্যে হচ্ছে সমালোচনা। নেটমাধ্যমে তারা সবাই কথা বলছেন নাদিমের পক্ষে। 

nobel2


বিজ্ঞাপন


সম্ভবত নাদিম আগেই বুঝতে পেরেছিলেন নোবেলের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক। এর আগে নোবেল যখন অর্থ আত্মসাৎ মামলায় গ্রেফতার হয়েছিলেন তখন নাদিম লিখেছিলেন,  এর জন্য মানুষ নাকি এখন পাগল হয়! আগে ভালো থাকা ঠিক ছিল, আর এখন! এখন যে নেশাখোর সে-ই একমাত্র এর জন্য পাগল হবে। 

এটা স্পষ্ট যে, নোবেল ও নিজের স্ত্রীর সম্পর্কেরই ইঙ্গিত দিয়েছিলেন নাদিম। তবে আরশির সঙ্গে নাদিমের বিবাহিত জীবন এখনও আছে নাকি বিচ্ছেদ হয়েছে তা জানা যায়নি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর