রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

হালকা ফিলিংসের জন্য মদ পান করা দরকার: নোবেল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ মে ২০২৩, ০১:২৯ পিএম

শেয়ার করুন:

হালকা ফিলিংসের জন্য মদ পান করা দরকার: নোবেল

বিতর্কিত কর্মকাণ্ড করে ক্ষমা প্রার্থনা করা যেন অভ্যাসে পরিণত হয়েছে গায়ক মাইনুল আহসান নোবেলের। এর আগে একাধিকবার বিতর্ক সৃষ্টি করে চেয়েছেন ক্ষমা, হয়েছেন অনুতপ্ত। এবারও তাই করলেন। কয়েকদিন আগে মদ্যপান করে মঞ্চে গাইতে উঠে অসংলগ্ন আচরণ করেছিলেন তিনি। এবার সেজন্য ক্ষমা চাইলেন। পাশাপাশি জানালেন, ফিলিংসের জন্য একটু মদ পান করা দরকার।

এক সংবাদমধ্যমের নিকট কুড়িগ্রামে মদ্যপান করে ঘটানো অসংলগ্ন আচরণ প্রসঙ্গে নোবেল বলেন, ‘স্টেজে ওঠার আগে হালকা একটু রিলাক্সেশনের জন্য, হালকা একটু ফিলিংসের ভেতরে যাওয়ার জন্য একটু মদ পান করার দরকার পড়ে। অতিরিক্ত মদ পান করার ধারেকাছে যাইনি। স্টেজে ওঠার আগে সামান্য মদ পান করেছিলাম।’


বিজ্ঞাপন


এ সময় ঘটনাটির জন্য ক্ষমা চেয়ে নোবেল বলেন, ‘এ ঘটনায় আমি অত্যন্ত অনুতপ্ত এবং দুঃখিত। হাঁটু গেড়ে হাতজোড় করে সবার কাছে ক্ষমা চাচ্ছি। এ রকম ঘটনা আর ঘটবে না।’

২৭ এপ্রিল কুড়িগ্রামের ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছরপূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজন করা হয়েছিল এক সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানে গান গাইতে আমন্ত্রণ জানানো হয় নোবেলকে।

স্থানীয়দের দেওয়া তথ্য অনুযায়ী, রাতে নোবেলের মঞ্চে ওঠার কথা ছিল রাত নয়টায়। কিন্তু তিনি গান গাইতে ওঠেন রাত ১১টা ২০ মিনিটে। সেসময় মদ্যপ ছিলেন নোবেল। গান গাওয়ার একপর্যায়ে শুরু করেন মাতলামি ও অসংলগ্ন আচরণ।

এতে ক্ষুব্ধ হয়ে উঠেন উপস্থিত দর্শক-শ্রোতারা। নোবেলের এমন আচরণের উত্তরে তারা জুতা ও পানির বোতল ছুড়ে মারতে থাকেন তাকে লক্ষ্য করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অবশেষে আয়োজকরা মঞ্চ থেকে নামিয়ে নেন তাকে।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর