বাজাজ পালসার ১২৫ এলো কার্বন ফাইবার এডিশনে

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৯:৪৫ এএম
বাজাজ পালসার ১২৫ এলো কার্বন ফাইবার এডিশনে

কার্বন ফাইবার এডিশনে এলো বাজাজ পালসার ১২৫। নতুন এই ভার্সন উন্নত গ্রাফিক্সে পাওয়া যাবে। বাইকটি দুইটি ভেরিয়েন্টে বিক্রি হচ্ছে। একটি সিঙ্গেল সিট অপশনে কেনা যাবে। অন্যটি স্প্লিট সিট অপশনে কেনা যাবে। উভয় বাইকের ইঞ্জিনের ক্ষমতা একই। 

আরও পড়ুন: ১৫০ সিসির নতুন পালসার আনল বাজাজ

বাজাজ অটো ১২৫ সিসির নতুন পালসারকে বলছে কার্বন ফাইবার ১২৫। 

bikeভারতে বাইকটি সম্প্রতি উন্মুক্ত করে বিক্রি করা হচ্ছে। সিঙ্গেল সিট অপশনের ১২৫ পালসারের দাম ভারতে ৮৯ হাজার ২৫৪ রুপি। স্প্লিট সিট অপশনের কার্বন ফাইবার এডিশনের ১২৫ পালসার মডেলের দাম ৯১ হাজার রুপি। 

আরও পড়ুন: বাইক বিডি: মোটরসাইকেলের সব খবর জানুন

পালসার ১২৫ কার্বন ফাইবার এডিশনে কার্বন ফাইবার গ্রাফিক্স দেওয়া হয়েছে। এই গ্রাফিক্স চোখে পড়বে হেডল্যাম্প কাউল, ফুয়েল ট্যাংক, টেইল সেকশন, ফ্রন্ট ফেন্ডার এবং বেলি প্যানে। 

bikeদুইটি রঙে এই বাইক পছন্দ করা যাবে। একটি নীল রঙের। অন্যটি লাল রঙের। 

পালসার ১২৫ কার্বন ফাইবার এডিশনের বাইকে রয়েছে ১২৪.৪ সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন। এই ইঞ্জিন থেকে ১১.৬৪ বিএইচপি পাওয়ার এবং ১০.৮০ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। 

আরও পড়ুন: ১২৫ সিসির নতুন পালসার এলো

বাইকটিতে ফাইভ স্পিড গিয়ারবক্স দেওয়া হয়েছে। 

bikeনয়া পালসারের সামনের চাকায় রয়েছে টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন। পেছনে রয়েছে ডুয়েল শক অ্যাবসর্ভার। উভয় চাকায় ৬ স্পোকের অ্যালয় হুইল দেওয়া হয়েছে। ব্রেকিংয়ের জন্য সামনের চাকায় ২৪০ মিলিমিটারের ডিস্ক ব্রেক। এবং পেছনে ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। 

এজেড