images

লাইফস্টাইল

মিনিয়নের ভিড়ে লুকিয়ে কলা, পাবেন কেবল গোয়েন্দারা

লাইফস্টাইল ডেস্ক

০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ এএম

মিনিয়নকে চেনেন না এমন মানুষ কমই আছেন। জনপ্রিয় কার্টুন চরিত্র এটি। তাদের প্রিয় খাবার কলা একথাও জানেন নিশ্চয়ই। মিনিয়ন আর কলা নিয়েই তৈরি করা হয়েছে ধাঁধা। হলদে রঙা মিনিয়নদের ভিড়ে লুকিয়ে আছে তিনটি কলা। সেগুলোই খুঁজে বের করতে হবে আপনাকে। 

একসময় মানুষ সময় কাটাতেন শব্দছক মিলিয়ে। মস্তিষ্ক খাটিয়ে শব্দ কিংবা সংখ্যা মেলাতেন। সুডোকোর সেই দিন এখন বদলেছে। তার জায়গা দখল করেছে অপটিক্যাল ইল্যুশন। আর তাই প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধাঁধা ভাইরাল হয়। 

মানসিক শক্তি, দৃষ্টিশক্তি, মনোযোগিতাসহ অনেক কিছুর পরীক্ষা করতে পারে এসব ধাঁধা। মিনিয়নের এই ধাঁধায় শেয়ার করা হয়েছে একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে বিভিন্ন অঙ্গভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছে একদল মিনিয়ন। এদের ফাঁকেই রয়েছে তিনটি কলা। অনেকের দাবি, তুখোড় গোয়ান্দা না হলে নাকি এই কলা তিনটি খুঁজে পাওয়া সম্ভব নয়। দেখুন তো আপনি সেগুলোর খোঁজ পান কিনা। 

minion

তার আগে চলুন ছবিটি সম্পর্কে জেনে নিই। যিনি ছবিটি এঁকেছেন তিনি নিজেই এটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। লিখেছেন, এটি আঁকতে তার ৩/৪ দিন সময় লেগেছে। কিন্তু আঁকার পর তিনি খুব খুশি। টিভির পর্দায় মিনিয়নদের নিয়ে হওয়া সিনেমা দেখার পর থেকেই নাকি এমন একটি ধাঁধার পরিকল্পনা তার মাথায় ঘুরছিল। 

এবার মন দিয়ে দেখুন ছবিটি। খুঁজে বের করুন কলা। আপনার জন্য রইল একটি সূত্র। কলাগুলো কিন্তু একসঙ্গে নেই। রয়েছে ভিন্ন জায়গায়। এবার দেখুন তো? 

>> আরও পড়ুন: ৮ সেকেন্ডে খুঁজে বের করুন ব্যাঙ

>> আরও পড়ুন: বৃদ্ধের স্ত্রী কোথায়, খুঁজুন ১১ সেকেন্ডে

কি, এখনও পেলেন না? তাহলে বরং দেখে নিন কোথায় লুকিয়ে ছিল তিনটি কলা। 

minion

এবার এই ধাঁধা পাঠিয়ে দিন আপনার বন্ধুদের। দেখুন তো তাদের দৃষ্টিশক্তি কেমন? কলা খুঁজে বের করতে পারে কি না। 

এনএম