images

সারাদেশ

ফেনীতে মৎস্য সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে ৩ প্রতিষ্ঠান পুরস্কৃত 

জেলা প্রতিনিধি

৩১ জুলাই ২০২৪, ১২:৩৮ পিএম

ফেনীতে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় মৎস্য উৎপাদনে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা হওয়ায় তিন প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়েছে।

মঙ্গলবার ((৩০ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তারের হাত থেকে তারা পুরস্কার, ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন।

আরও পড়ুন: পদ্মায় জেলের জালে বিশাল আকারের ইলিশ

পুরস্কৃত প্রতিষ্ঠানগুলো হচ্ছে - ফেনীর সদর উপজেলার গোবিন্দপুর মৎস্য খামার, পূর্ব সিলোনিয়া শাপলা মৎস্যজীবী সমবায় সমিতি, সোনাগাজীর মমিন মৎস্য খামার ও দাগনভূঞার এএফএম হাফিজ উদ্দিন। 

ফেনী জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন - ফেনী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক একরাম উদ্দিন, ফেনী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্লাহ খোন্দকার ও মোরশেদা আক্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদ।

আরও পড়ুন: ৫ কোটি টাকার রাজস্ব হারালো নাকুগাঁও স্থলবন্দর

ফেনী জেলা কালচারাল অফিসার এসএমটি কামরানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন - ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ-এর সহ-সভাপতি আবুল কাশেম, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী ও মাছ চাষী ইলিয়াস চৌধুরী।

এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন জেলা প্রশাসকসহ সরকারি কর্মকর্তারা।

প্রতিনিধি/ এমইউ