images

সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু 

জেলা প্রতিনিধি

১১ জুলাই ২০২৪, ১০:০৩ পিএম

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা এ বিষয়টি নিশ্চিত করেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাঠে কাজ করার সময় আলাদা বজ্রপাতে দু’কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার কামারজগদইল ও ঝলঝলিয়া এলাকায় মারা যান তারা। নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারেকুর রহমান সরকার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: শরীয়তপুরে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু

মৃত ব্যক্তিরা হলেন - গোমস্তাপুর বাঙ্গাবাড়ী ইউনিয়নের শ্যামপুর এলাকার মন্তাজ আলীর ছেলে উজ্জ্বল (৪৫), নাচোল সদর ইউনিয়নের ঝলঝলিয়া গ্রামের আব্দুল আখেরের ছেলে উসমান গনি (৩০)।

ওসি তারেকুর রহমান জানান, নেজামপুর ইউনিয়নের কামারজগদইল-দিঘিপাড়ার একটি মাঠে ধানের চারা রোপণ করছিলেন উজ্জল। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান তিনি। প্রায় একই সময়ে ঝলঝলিয়ার মাঠে কাজ করার সময় উসমান গনিও বজ্রপাতে মারা যান।

আরও পড়ুন: যশোরে বজ্রপাতে একই স্কুলের ৫ শিক্ষার্থী আহত

স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পরশ রায়ের স্ত্রী কমলা রাণী (৫০) বাড়ির পাশে দাড়িয়ে থাকা অবস্থায় বজ্রপাত হলে ঘটনাস্থলে মারা যান। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান এ বিষয়টি নিশ্চিত করেন।  
 
প্রতিনিধি/ এমইউ