images

সারাদেশ

প্রেমে রাজি না হওয়ায় কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ

জেলা প্রতিনিধি

২৮ জুন ২০২৪, ১২:২৬ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রেমে রাজি না হওয়ায় কিশোরীকে (১৩) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) দিনগত রাতে জেলার ভালুকা পৌর শহরের মেজর ভিটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন: স্কুলছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত, অভিযুক্ত গ্রেফতার

পরে বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে তাকে কারাগারে পাঠায় পুলিশ। এর আগে ওই দিন সকাল ১০টায় ভুক্তভোগী কিশোরীর নানা বাদী হয়ে গফরগাঁও থানায় মামলা করেন।

গ্রেফতার হওয়া আসামি সাদিকুল ইসলাম (১৯) উপজেলার চরআলগী ইউনিয়নের চর কিনার আলগী গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তিনি পেশায় বাদাম বিক্রেতা।

গফরগাঁও থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: মিথ্যা ধর্ষণ মামলা করে হয়রানির অভিযোগ

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর পরিবার আর্থিকভাবে অসচ্ছল। মেয়েটি উপজেলার একটি গ্রামে তার নানাবাড়িতে থাকতো। তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন অভিযুক্ত সাদিকুল। কিন্তু কিশোরী প্রস্তাবে রাজি ছিল না। মঙ্গলবার (২৫ জুন) রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে সে ঘর থেকে বের হয়। তখন আগে থেকে ওত পেতে থাকা সাদিকুল তার দুই বন্ধু রিফাত (২০) ও শরীফের (২১) সহায়তায় তাকে তুলে নিয়ে পাশের একটি বাঁশঝাড়ে নিয়ে যায়। সেখানে মুখ বেঁধে ওই কিশোরীকে ধর্ষণ করে ফেলে রেখে যায় সাদিকুল। পরে স্বজনরা গিয়ে তাকে উদ্ধার করেন।

ঘটনার পরের দিন বিকেলে ভুক্তভোগী কিশোরীর নানা বাদী হয়ে গফরগাঁও থানায় তিনজনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ করেন। পরে বুধবার দিনগত রাতে ভালুকা পৌর শহরের মেজর ভিটা এলাকা থেকে সাদিকুলকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ পরিদর্শক আবু বকর সিদ্দিক বলেন, প্রধান অভিযুক্তকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রতিনিধি/ এমইউ