বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

সানিয়ার সঙ্গে বিচ্ছেদ ইস্যুতে মুখ খুললেন শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২৩, ১২:০০ পিএম

শেয়ার করুন:

সানিয়ার সঙ্গে বিচ্ছেদ ইস্যুতে মুখ খুললেন শোয়েব মালিক

ভালোবাসার টানে নিজ দেশ ছেড়ে শোয়েব মালিকের হাত ধরে দুবাইয়ে বাসা বেঁধেছিলেন সানিয়া মির্জা। এরপর একমাত্র ছেলে ইজহান মির্জা মালিককে নিয়ে বেশ ভালোই চলছিল তাদের সংসার। তবে মাস ছয়েক ধরেই বিচ্ছেদের গুঞ্জনের কারণে বেশ আলোচনায় এই জুটি।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিকের সম্পর্কে ফাটল ধরার সংবাদে স্তম্ভিত হয়েছেন অনেকেই। তবে, নতুন করে ভক্তদের সুখবর দিয়েছেন শোয়েব মালিক। বিচ্ছেদ প্রসঙ্গে শুরু হওয়া গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন পাকিস্তানের এই তারকা ক্রিকেটার।


বিজ্ঞাপন


আরও পড়ুন- কলকাতার একাদশে লিটনের ফিরে আসার সম্ভাবনা কতটুকু?

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, পাকিস্তানের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথনের সময় নিজেদের সংসার ইস্যুতে কথা বলেছেন শোয়েব মালিক। অনুষ্ঠানে পাকিস্তানের সাবেক অধিনায়ককে জিজ্ঞাসা করা হয়েছিল, ‘চারপাশে গুজব আছে যে, সানিয়ার সঙ্গে আপনার সম্পর্ক ঠিক নেই। আপনি এ ব্যাপারে কী বলতে চান?’ উত্তরে শোয়েব বলেছেন, ‘এমন কিছুই নয়। ঈদে আমরা একসঙ্গে থাকতে পারলে খুব ভালো হতো।’

পরবর্তীতে শোয়েব ব্যাখ্যা করেন, কেন তারা ঈদের সময় একসঙ্গে কাটাতে পারেননি। তিনি বলেন, ‘ওর আইপিএলে কাজ আছে। আইপিএল নিয়ে অনুষ্ঠান করছে ও (সানিয়া)। এজন্যই আমরা একসঙ্গে হতে পারিনি। তবে আমরা সব সময় ভালোবাসা বিনিময় করি। আমি ওকে খুব মিস করি। কতটা মিস করি, তা বলে বোঝাতে পারব না।’


বিজ্ঞাপন


আরও পড়ুন- ক্যাম্প ন্যু সংস্করণে ১৭ হাজার কোটি টাকা ঋণ নিল বার্সেলোনা

উল্লেখ্য, ২০০৩ সালে ভারতের মাটিতে খেলতে গিয়ে প্রথম সানিয়া-শোয়েবের দেখা হয়। সেখান থেকেই দু’জনের যোগাযোগের সূত্রপাত। এরপর দীর্ঘ সাত বছরের প্রেমের সম্পর্ক শেষে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। ২০১৮ সালে তাদের কোল আলো করে আসে ইজহান মির্জা মালিক।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর