শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সানিয়ার গ্র্যান্ড স্লাম হারের পর যা বললেন শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৮:৩০ এএম

শেয়ার করুন:

সানিয়ার গ্র্যান্ড স্লাম হারের পর যা বললেন শোয়েব মালিক

অস্ট্রেলিয়ান ওপেনকেই পেশাদার টেনিস ক্যারিয়ারের শেষ গ্র্যান্ড স্লাম হিসেবে বেছে নিয়েছিলেন সানিয়া মির্জা। কিছু করে দেখানোর বাড়তি তাগিদও ছিল এই ভারতীয় টেনিস সুন্দরীর। তবে শুরুতেই নারীদের ডাবলসে দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিতে হয়েছিল তার। ফলে শেষ আশা ছিল মিক্সড ডাবলস ইভেন্ট। আর সেখানেই রোহন বোপান্নার সঙ্গে জুটি বেধে ফাইনালে আসেন সানিয়া। তবে শিরোপা লড়াইয়ের সেই ম্যাচে ব্রাজিলের জুটি রাফায়েল মাতোস ও লুইসা স্টেফানির কাছে ৭-৬(২), ৬-২ গেমে হেরে অস্ট্রেলিয়ান ওপেনে রানার্সআপ হয়ে ক্যারিয়ার শেষ করতে হয় সানিয়া মির্জার।

বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম হেরে ক্যারিয়ারের ইতি টেনেছেন সানিয়া। ম্যাচ শেষের প্রায় দশ ঘণ্টা পরে তাকে শুভেচ্ছা জানিয়েছেন স্বামী শোয়েব মালিক। বিপিএল খেলতে ঢাকায় অবস্থান করা শোয়েব তার স্ত্রীর কৃতিত্বে গর্বিত।


বিজ্ঞাপন


আরও পড়ুন- স্পিরিট অব ক্রিকেট অ্যাওয়ার্ড পেলেন নেপালের ক্রিকেটার

এর আগে ক্যারিয়ারের শেষ গ্র্যান্ড স্ল্যামের ফাইনালে ওঠার পরও সানিয়াকে কোনও শুভেচ্ছা জানাননি শোয়েব। তবে সেই শুভেচ্ছাবার্তা এল শেষ ম্যাচের পর। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শোয়েব জানান, ‘খেলাধুলার জগতে সব মহিলাদের কাছেই তুমি আশার প্রতীক। টেনিস জীবনে যা যা অর্জন করেছ, তার জন্য অত্যন্ত গর্বিত আমি। তুমি অনেকের কাছে অনুপ্রেরণা। এভাবেই শক্তিশালী হয়ে আগামী দিনগুলোতে এগিয়ে যাও। অবিশ্বাস্য টেনিস জীবনের জন্যে অনেক শুভেচ্ছা।’

সাম্প্রতিক সময়ে গুঞ্জন ওঠে, সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সম্পর্কে ফাটল ধরেছে। তাছাড়াও গুজব ওঠে, অন্য কোন মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে শোয়েবের। তবে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনাল হারের পর সানিয়ার প্রতি শোয়েবের এই আবেগঘন বার্তার পর প্রশ্ন উঠেছে, তবে কি দুইজনের সম্পর্কের বরফ গলতে শুরু করেছে?


বিজ্ঞাপন


আরও পড়ুন- অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে জোকোভিচ

২০০৩ সালে ভারতের মাটিতে খেলতে গিয়ে প্রথম সানিয়া-শোয়েবের দেখা হয়। সেখান থেকেই দু’জনের যোগাযোগের সূত্রপাত। এরপর দীর্ঘ সাত বছরের প্রেমের সম্পর্ক শেষে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। ২০১৮ সালে তাদের কোল আলো করে আসে ইজহান মির্জা মালিক।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর