শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

রাশফোর্ডের গোলে শেষ চারে ম্যানইউ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৩, ০৮:০৭ এএম

শেয়ার করুন:

রাশফোর্ডের গোলে শেষ চারে ম্যানইউ

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য এটি ছিল প্রতিশোধের ম্যাচ। গত আগস্টে প্রথম লেগে ব্রেন্টফোর্ডের মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছিল তারা। সেই হারের যন্ত্রণা ভুলতে মাঠে নেমে শুরু থেকেই ব্রেন্টফোর্ডকে চেপে ধরেছিল স্বাগতিকরা।

এরই ধারাবাহিকতায় টানা ৩ ম্যাচে জয়বঞ্চিত থাকার পর অবশেষে প্রিমিয়ার লিগের ম্যাচে জয়ের দেখা পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে তারা ব্রেন্টফোর্ডকে হারিয়েছে ১-০ গোলের ব্যবধানে। দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি আসে মার্কাস রাশফোর্ডের পা থেকে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বার্সেলোনাকে উড়িয়ে ফাইনালে রিয়াল মাদ্রিদ

বুধবার রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেছে ইউনাইটেড। ২১তম মিনিটে একবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি স্কট ম্যাকটমিন। দুই মিনিট পর অ্যান্টোনির বাঁ পায়ের কোনাকুনি শট দূরের পাশ দিয়ে চলে যায় বাইরে। 

এরপর ২৭তম মিনিটে গোল করেন রেড ডেভিলসদের ইংলিশ স্ট্রাইকার মার্কাস রাশফোর্ড। তার গোলে ভূমিকা রাখেন বায়ার্ন থেকে ধারে প্রিমিয়ার লিগে আসা সাবিটেজ। চলতি লিগে ২৮ ম্যাচে রাশফোর্ডের এটি ১৫তম গোল। যার ১১টিই বিশ্বকাপের পর। আর চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এই সংখ্যাটা ২৮।


বিজ্ঞাপন


প্রথমার্ধের বাকি সময় আর কেউ গোলের দেখা না পাওয়ায় এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় রেড ডেভিলসরা। দ্বিতীয়ার্ধে দাপট ছিল ইউনাইডেরই। একের পর আক্রমণে ব্রেন্টফোর্ডের রক্ষণ কাঁপায় টেন হাগের শিষ্যরা। তবে ৬৪ শতাংশ বলের দখল রেখেও আর গোল আদায় করতে পারেনি ওল্ড ট্রাফোর্ডের দলটি। সবশেষ ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

আরও পড়ুন- সাকিবের ইচ্ছার কথা জানালেন পাপন

লিগে ২৮ ম্যাচে ম্যানইউর পয়েন্ট এখন ৫৩। সমান ম্যাচ ও সমান পয়েন্ট নিয়ে গোলব্যবধানে এগিয়ে থাকায় তিনে আছে নিউক্যাসেল ইউনাইটেড। আর এক ম্যাচ বেশি খেলে ৫০ পয়েন্ট নিয়ে পাঁচে আছে টটেনহ্যাম।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর