শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সাকিবের ইচ্ছার কথা জানালেন পাপন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫ এপ্রিল ২০২৩, ১০:০০ পিএম

শেয়ার করুন:

সাকিবের ইচ্ছার কথা জানালেন পাপন

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের প্রথম ইনিংসে ঝোড়ো ব্যাটিং করেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। ৯৪ বলে ৮৭ রানের ইনিংস খেলেছেন তিনি। আর সাকিবের এমন ঝোড়ো ব্যাটিংয়ের কথা ম্যাচ শেষে গণমাধ্যমকে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।   

বাংলাদেশের টেস্ট ক্রিকেটে দ্রুততম শতক তামিম ইকবালের। লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে ৯৪ বলে শতক করেন এই টাইগার ওপেনার। এরপর তামিমের সেই রেকর্ডে ভাগ বসান সৌম্য সরকার। তামিম-সৌম্যের সে রেকর্ড ভাঙতে চেয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব, এমনটায় জানান টেস্টের দ্বিতীয় দিন শেষে গণমাধ্যের কাছে এসে বিসিবি সভাপতি। 


বিজ্ঞাপন


পাপন গণমাধ্যমকে বলেন, ‘আমি সকালে এসেছিলাম তাড়াহুড়ো করে দুটি সেঞ্চুরি দেখতে। একটি হলো আরেকটি ফসকে গেল। আমাকে আগেই সাকিব বলছিল যে ও দ্রুততম সেঞ্চুরি করবে। আমি ওকে বলেছিলাম, 'এসব চলবে না, আগে ফিফটি করো। তাড়াহুড়া করো না।’ ও ভালো খেলেছে কিন্তু সেঞ্চুরিটা হলো না। ১৩ রান দূরে থেকে গেল।

এরপর সেঞ্চুরি পাওয়া মুশফিকুর রহিমের প্রশংসা করে পাপন আরও বলেন, ‘আমি সব সময় বলে এসেছি, মুশফিক আমাদের সেরা ব্যাটসম্যান। মাঝে কিছুদিন রান পায়নি। তবে আমি সব সময় বিশ্বাস করতাম যে, সে রানে ফিরবে। ওয়ানডের পর টেস্টেও সেঞ্চুরি করল। ওর ওপর আমাদের এই আস্থাটা আছে।’ 

যদিও সাকিবের ইচ্ছা পূরণ হয়নি। আয়ারল্যান্ডের বিপক্ষে  ৯৪ বলে ৮৭ রানের মারমুখি ইনিংস খেলেন বাংলাদেশ অধিনায়ক। ফলে ১৩ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। এছাড়া টেস্টে ছয় বছর পর্যন্ত শতক না দেখার হতাশা নিয়েও মাঠ ছাড়েন সাকিব।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর