মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

রোনালদোর সাবেক প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক পিকের!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ০৬:১২ পিএম

শেয়ার করুন:

রোনালদোর সাবেক প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক পিকের!

ভিক্টোরিয়া সিক্রেটের মডেল ইরিনা শায়েকের সঙ্গে ইদানীং বেশ ঘনিষ্ঠভাবেই সময় কাটাচ্ছেন সাবেক বার্সেলোনা ডিফেন্ডার পিকে। সম্প্রতি এই দুইজনের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ায় নেটিজেনরা ধারণা করছেন, শাকিরার সঙ্গে বিচ্ছেদের পর ইরিনার প্রেমে পড়েছেন পিকে। কিন্তু এখন পর্যন্ত এই বিষয়ে কেউই মুখ খোলেননি।

ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক প্রেমিকা ইরিনা শায়েক একজন মডেল। ২০১০ দক্ষিণ আফ্রিকা ফুটবল বিশ্বকাপের সময় ইরিনার সঙ্গে যোগাযোগ হয় রোনালদোর। এরপর ২০১১ সালে সম্পর্কে জড়ান এই দুইজন। তবে ২০১৫ সালে তাদের সম্পর্কে ফাটল ধরে। পরবর্তীতে ইরিনার বিরুদ্ধে হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপারের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন উঠে। 


বিজ্ঞাপন


আরও পড়ুন-তিন বছর পর রোহিতের সেঞ্চুরি ভাগ বসালেন পন্টিংয়ের রেকর্ডে

এর আগে গত বছরের জুনে দীর্ঘ ১২ বছর সম্পর্কের ইতি টানেন পপ গায়িকা শাকিরা ও সাবেক স্পেন ও বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকে। শাকিরা-পিকের আকস্মিক বিচ্ছেদে ভক্তরা রীতিমতো হতবাক হয়েছিলেন। আলোচনাও হয়েছিল তুমুল।

আরও পড়ুন- আর্জেন্টিনাকে হারিয়ে দারুণ জয় ব্রাজিলের


বিজ্ঞাপন


২০২২ সালের ৪ জুন এক আনুষ্ঠানিক বিবৃতিতে বিচ্ছেদের বিষয়টি জানিয়েছিলেন শাকিরার নিজস্ব কমিউনিকেশন এজেন্সি। সেই বিবৃতিতে শাকিরা বলেছিলেন, ‘দুঃখজনক হলেও এটা সত্যি যে, আমরা সম্পর্কের ইতি টানলাম। আমাদের সন্তানদের কথা মাথায় রেখে বিষয়টি গোপন রাখার ব্যাপারে আশা করি আপনারা সচেতন থাকবেন। এটি সম্মানের সহিত নেবেন। বিষয়টি বুঝার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

২০১০ বিশ্বকাপের সময় দেখা হয় পিকে ও শাকিরার। সেই সময় থেকেই দুজনে চেনা জানার পর পিকের সঙ্গে ২০১১ সাল থেকে সম্পর্ক শুরু হয় শাকিরার। তাদের ঘরে দুইটি সন্তানও ছিল।

আরও পড়ুন- আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে মিরাজ

এদিকে ২০১০ সালে স্পেনের হয়ে বিশ্বকাপ জেতেন পিকে। তাছাড়াও ২০১২ সালে ইউরো শিরোপার স্বাদ পান এই ডিফেন্ডার। ক্যারিয়ারের শুরুতে ২০০৪ সাল পর্যন্ত বার্সার যুব দলের হয়ে খেলেছিলেন পিকে। সেই বছরেই পাড়ি জমান ম্যানচেস্টার ইউনাইটেডে।

চার বছর ইংলিশ ক্লাবটিতে খেলে পুনরায় ফেরেন বার্সা শিবিরে। বার্সার হয়ে খেলেছেন ৬০০-এর থেকে বেশি ম্যাচ। তার ঝুলিতে আছে আটটি লা লিগা, তিনটি চ্যাম্পিয়নস লিগ, সাতটি কোপা ডেল রের শিরোপা জেতার স্বাদ।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর