বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ওল্ড ট্র্যাফোর্ড থেকে রোনালদোর পোস্টার সরাল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১০:২৩ এএম

শেয়ার করুন:

ওল্ড ট্র্যাফোর্ড থেকে রোনালদোর পোস্টার সরাল ম্যানইউ

পিয়ার্স মরগানের সঙ্গে সাক্ষাৎকারের পর ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। এর আগে ম্যানচেস্টার ইউনাইটেড বোর্ড, ক্লাবের সার্বিক ব্যবস্থাপনা ও কোচ এরিক টেন হাগকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন এই রেড ডেভিলস তারকা।

গত বছর জুভেন্টাস থেকে নিজের পুরনো ক্লাব ম্যানইউতে ফেরেন রোনালদো। ওল্ড ট্র্যাফোর্ডে গত মৌসুম থেকেই ক্লাবের সঙ্গে দূরত্ব বেড়েছে এই ফুটবলারের। এর মধ্যেই পিয়ের্স মরগ্যানে দেয়া এক সাক্ষাৎকারে ক্লাবের বিরুদ্ধে মুখ খুলেন পর্তুগালের হয়ে সর্বাধিক গোল করা এই ফুটবলার। দেড় ঘণ্টার সেই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। আমাকে নিশানা করা হচ্ছে। আমি এই ক্লাবে থাকি, সেটা অনেকে চায় না। শুধু এই বছর নয়, আগের বছরও তারা সেটাই চেয়েছিল। শুধু কোচই নয়, কয়েকজন সিনিয়র ফুটবলার এবং কর্মকর্তা আমাকে ঘিরে ষড়যন্ত্র করছে’।


বিজ্ঞাপন


এরপরই রোনালদোর সাক্ষাৎকারের ঘটনায় ইউনাইটেড সোমবার এক বিবৃতিতে জানায়, তারা পুরো বিষয়টি খতিয়ে দেখবে। এর জেরেই গতকাল ম্যানইউ’র ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ড থেকে রোনালদোর পোস্টার সরিয়ে নিয়েছে ইউনাইটেড কর্তৃপক্ষ। যেখানে প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যামেরও পোস্টার রয়েছে।

আরও পড়ুন- ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে বিস্ফোরক মন্তব্য রোনালদোর

চলতি মৌসুমের শুরু থেকেই দলের নিয়মিত একাদশে জায়গা হারিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। অক্টোবরে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ম্যাচের শেষ দিকে বদলি নামতে অস্বীকৃতি জানিয়ে বিতর্কের জন্ম দেন তিনি। সেই ঘটনায় তাকে সতর্ক করে দেয় ক্লাব কর্তৃপক্ষ। সঙ্গে দুই সপ্তাহের বেতন কাটার খবরও জানায় যায় বিভিন্ন গণমাধ্যম থেকে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- কাতারে হয়রানির শিকার আমেরিকান সাংবাদিক

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই পর্তুগিজ তারকা গত মাসে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনের বিপক্ষে গোল করে ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে ৭০০ গোল করার মাইলফলক স্পর্শ করেন।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর