মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ঢাকা

সাকিবকে ভিডিও দেখিয়ে শাস্তি পেলেন মিরাজ 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২৩, ০৬:৫১ পিএম

শেয়ার করুন:

সাকিবকে ভিডিও দেখিয়ে শাস্তি পেলেন মিরাজ 

জাতীয় দলের সিরিজ শেষ, সাকিব-মিরাজরা নেমে পড়েছেন ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) খেলতে। এবারের প্রিমিয়ার লিগে ঐতিহ্যবাহী মোহামেডানের হয়ে খেলছেন মেহেদী হাসান মিরাজ। গতকাল শনিবার (৮ এপ্রিল) সিটি ক্লাবের বিপক্ষে মাঠে নামে ইমরুল কায়েসের দল। আর এই ম্যাচ খেলতে গিয়ে আলোচনায় এসেছেন মিরাজ।  

গত কাল বিকেএসপিতে সিটি ক্লাবের বিপক্ষে ম্যাচটিতে আম্পায়ারের সিদ্ধান্ত মেনে না নিয়ে অসদাচরণ করেন তিনি। এ কারণে তাকে জরিমানা করেছেন ম্যাচ রেফারি। কাল আউটের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে অসদাচরণ করেন এই অলরাউন্ডার। ফলে লেভেল–১ পর্যায়ের এই অপরাধের জন্য তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আয়োজক সংশ্লিষ্টদের এক বিবৃতিতে এমনটা জানা গেছে।


বিজ্ঞাপন


 আরও পড়ুন-আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা, বাদ আফিফ

কালকের ম্যাচে ১৪তম ওভারে আফিফের বলে এলবিডব্লুর আবেদন করলে, আম্পায়ার সে আবেদনে ইতিবাচক সাড়া দেন, তারপরই ক্ষেপে ওঠেন মিরাজ। এরপর ড্রেসিংরুমে ফিরে নিজের আউটের ভিডিও আবারও দেখেন মিরাজ। দেখে তার কাছে মনে হয়েছে ওটা আউট একেবারেই হতেই পারে না।

এরপর বিকেএসিপর মাঠে চতুর্থ আম্পায়ার অমিত মজুমদারকে ডেকে সেই ভিডিও দেখিয়ে মিরাজ তার কাছে বিস্ময় প্রকাশ করেন। এ সময় তাকে ক্ষোভের সঙ্গে কথা বলতে দেখা গেছে। পরে সতীর্থ সাকিব আল হাসানকেও এই ভিডিও দেখিয়ে বিস্ময় প্রকাশ করেন মিরাজ।

আরও পড়ুন-কলকাতার প্রথম একাদশে কি জায়গা পাবেন লিটন?


বিজ্ঞাপন


ফলে তার এমন আচরণকে লেভেল–১ পর্যায়ের অপরাধ হিসেবে গণ্য করেছে ম্যাচ রেফারি। একইসঙ্গে এই আইনে সর্বোচ্চ শাস্তি দেয়া হয়েছে তাকে। অবশ্য এদিন তার দল ইমরুল কায়েসের শতকে ৩৪৮ রান সংগ্রহ করে। সে লক্ষ্য তাড়া করতে নেমে ২৪৭ রানে সিটি ক্লাবকে থামিয়ে আসরের তৃতীয় জয় তুলে নেয় মোহামেডান।  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর