শনিবার, ২০ জুলাই, ২০২৪, ঢাকা

ভারতে ওয়ানডে বিশ্বকাপ খেলবে না পাকিস্তান!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ এএম

শেয়ার করুন:

ভারতে ওয়ানডে বিশ্বকাপ খেলবে না পাকিস্তান!

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন প্রধান নাজম শেঠি বলেছেন, আগামী বছর ভারতে বিশ্বকাপ খেলতে পাকিস্তান যাবে কিনা সেই সিদ্ধান্ত নেবে তার দেশের সরকার। তিনি আরও বলেছেন, সরকারেরই একমাত্র ক্ষমতা রয়েছে এই ব্যাপারে শেষ কথা বলার।

এর আগে সাবেক বোর্ড প্রধান রমিজ রাজা হুঁশিয়ারি দিয়েছিলেন, ভারত যদি এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না আসে, তবে বিশ্বকাপ খেলতে ভারতে পা রাখবে না পাকিস্তান। রমিজ রাজার সেই কথার সূত্র ধরেই গতকাল (সোমবার) নতুন বোর্ড প্রধান বলেন, ‘সরকার যদি বলে ভারতে যেও না, তাহলে আমরা যাব না। ভারত ও পাকিস্তানের ক্রিকেটীয় সম্পর্ক মাথায় রেখে সত্যি কথাটা বলা উচিত। আমরা একে অপরের বিপক্ষে খেলব কিনা বা সে দেশে যাব কিনা, এটা সরকারি মহল থেকে সিদ্ধান্ত নেওয়া হয়। কারণ সরকারেরই ক্ষমতা আছে এই ব্যাপারে কথা বলার’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- স্বপ্ন জয়ের স্মৃতিকে গায়ে জড়ালেন আর্জেন্টাইন গোলরক্ষক

তাছাড়াও এশিয়া কাপ প্রসঙ্গে নাজম শেঠি বলেন, ‘আগে দেখতে হবে পরিস্থিতি কি হয়।

সেই অনুযায়ী সামনে এগোতে পারব। যে সিদ্ধান্তই নিই না কেন, বাকিদের থেকে যাতে বিচ্ছিন্ন না হয়ে পড়ি সেই খেয়ালও রাখতে হবে’।


বিজ্ঞাপন


রমিজ রাজার ধারাভাষ্যে ফেরার বিষয়ে শেঠি বলেন, ‘সে যদি ধারাভাষ্য দেওয়া শুরু করেন, তবে আপত্তি নেই আমার। আমি ওকে সমীহ করি। ধারাভাষ্যে ফেরার ব্যাপারে আমরা কোনও বাধা দেব না’।

আরও পড়ুন- নির্বাচকের পর এবার কোচও পরিবর্তন করতে যাচ্ছে পাকিস্তান

অন্যদিকে পাকিস্তানের কোচ ও কোচিং স্টাফদের বিষয়ে নাজম শেঠি জানান, ‘সাবেক কোচ মিকি আর্থারকে আবার কোচ করে আনার চেষ্টা চালানো হচ্ছে। এই মুহূর্তে মিকি ডার্বিশায়ারের সঙ্গে চুক্তিবদ্ধ। ওর সঙ্গে কথা বলেছি। আগামী ৮-১০ দিনে বিষয়টা পরিষ্কার হয়ে যাবে। আমরা নতুন কোচিং দল তৈরি করার ব্যাপারে ওর পরামর্শ চেয়েছি। যখন ও দলের সঙ্গে ছিল তখন অনেক ভাল কাজ করেছে’।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর