শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ঢাকা

স্বপ্ন জয়ের স্মৃতিকে গায়ে জড়ালেন আর্জেন্টাইন গোলরক্ষক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২, ০৮:০৯ এএম

শেয়ার করুন:

স্বপ্ন জয়ের স্মৃতিকে গায়ে জড়ালেন আর্জেন্টাইন গোলরক্ষক

দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে বিশ্বকাপের ২২তম আসরে শিরোপা জিতেছে আর্জেন্টিনা। লিও মেসি-এমি মার্টিনেজদের হাত ধরে এসেছে অধরা সেই ট্রফি। বিশ্বকাপ জয়ের সেই সুখস্মৃতি এবার নিজের গায়ে জড়ালেন আলবিসেলেস্তাদের চ্যাম্পিয়ন হওয়ার নেপথ্য নায়ক গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ।

কাতারে বিশ্বকাপের গ্রুপ পর্বের প্রথম ম্যাচ থেকে ফাইনাল পর্যন্ত আর্জেন্টিনার গোলবারের নিচে অতন্দ্র প্রহরী হয়ে ছিলেন মার্টিনেজ। এমনকি ফাইনালে ফরাসিদের হারিয়ে তিন যুগের শিরোপা খরা কাটাতে এই গোলরক্ষকের ভূমিকা অভাবনীয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন- আগামী বিশ্বকাপ জয়ের জন্য সবকিছু দিতে রাজি: নেইমার

স্বপ্নযাত্রার এই নেপথ্য নায়ক গতকাল (সোমবার) তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, মার্টিনেজ তার পায়ে ঐতিহাসিক জয়কে স্মরণীয় করে রাখতে একটি বিশ্বকাপ ট্রফি সম্বলিত ট্যাটু করিয়েছেন।

মার্টিনেজের ট্যাটুতে জায়গা পেয়েছে আর্জেন্টিনার তিনটি বিশ্বকাপ জয়ের স্মৃতি। সেখানে তিনটি তারার নিচে স্থান করে নিয়েছে বিশ্বকাপ জয়ের সালও। তাছাড়াও ট্রফির নিচে এমি লিখেছেন, ‘আবেগ, তোমাকে গৌরবের দিকে নিয়ে যেতে পারে’।


বিজ্ঞাপন


আরও পড়ুন- আইসিসিকে একহাত নিলেন ইংলিশ অধিনায়ক

এর আগে গত শনিবার সকালে সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে আলবিসেলেস্তাদের আরেক তারকা ফুটবলার অ্যানহেল ডি মারিয়ার একটি ছবি ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, তার ডান পায়ে বিশ্বকাপের ট্রফি ট্যাটু করানো। যার কারিগর ট্যাটু আর্টিস্ট ইজাকুইয়েল ভিয়াপিয়ানো। সেই ভাইরাল হওয়া ছবিতে ডি মারিয়ার সঙ্গে তাকেও দেখা যায়। মূলত তিন যুগ পর বিশ্বকাপ জয়ের সুখ স্মৃতিকে বহন করতেই ডি মারিয়া ট্যাটু করেন।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর