শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

রোনালদোই সর্বকালের সেরা: কোহলি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২২, ১২:৪৪ পিএম

শেয়ার করুন:

রোনালদোই সর্বকালের সেরা: কোহলি

পঞ্চম ও শেষবারের মতো মধ্যপ্রাচ্যের দেশ কাতারে খেলতে আসা ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ এর মঞ্চটা রঙিন করতে পারেননি পর্তুগিজ মহানায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। কোয়ার্টার ফাইনালের ম্যাচে মরক্কোর কাছে ১-০ গোলে হেরে বিদায় নেয় তার দল। আর এতেই স্বপ্নভঙ্গ করে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয় এই তারকাকে। আসর থেকে বিদায়ের বিষাদে সেদিন রোনালদোর সঙ্গে কেঁদেছিলেন তার কোটি কোটি ভক্ত। বিদায়বেলায় এমনই এক ভক্তের কাছ থেকে বার্তা পেয়েছেন রোনালদো। তিনি ভারতীয় ক্রিকেটের ‘সুপারস্টার’ বিরাট কোহলি।

আরও পড়ুন- বিশ্বকাপের নীরব নায়ক যারা!


বিজ্ঞাপন


আজ (সোমবার) সকালে টুইটারে রোনালদোকে উদ্দ্যেশ্য করে কোহলি লিখেন, ‘এই খেলা ও সারা বিশ্বের ক্রীড়া অনুরাগীদের জন্য আপনি যা করেছেন, তা কোনো ট্রফি বা শিরোপা যাচাই করতে পারে না। কোনো শিরোনাম ব্যাখ্যা করতে পারে না যে আপনি মানুষের উপর কী প্রভাব ফেলেছেন। আপনাকে যখন খেলতে দেখি তখন আমি ও বিশ্বের অনেক মানুষ সেটা অনুভব করি। এটা ঈশ্বর প্রদত্ত উপহার’।

পরের টুইটে কোহলি লিখেন, ‘আপনি হৃদয় উজাড় করে খেলেন। কঠিন পরিশ্রম ও যে কোনো খেলোয়াড়ের কাছে আপনি অনুপ্রেরণা। আপনিই আমার কাছে সর্বকালের সেরা’।

আরও পড়ুন- হারের দায় নিজের কাঁধে নিলেন ইংলিশ অধিনায়ক


বিজ্ঞাপন


কাতার বিশ্বকাপের জন্য দারুণ স্কোয়াড পেয়েছিলেন পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস। যাদের হাত ধরে শিরোপার স্বপ্ন দেখতে থাকা পর্তুগাল শেষ পর্যন্ত আটলান্টিক মহাসাগর ও ভূমধ্যসাগরের কোলঘেঁষা উত্তর আফ্রিকার দেশ মরক্কোর কাছে হেরে বিদায় নেয় বিশ্বকাপের মঞ্চ থেকে। আর এতেই শেষবারের মতো বিশ্বকাপ খেলতে আসা রোনালদোর যাত্রা থামে চুপিসারে।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর