শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

জামিন পেলেন যৌন হয়রানিতে অভিযুক্ত লঙ্কান ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ০১:৪৯ পিএম

শেয়ার করুন:

জামিন পেলেন যৌন হয়রানিতে অভিযুক্ত লঙ্কান ক্রিকেটার

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে উঠলেও সেমিফাইনালের আগেই বিশ্বকাপ থেকে বিদায় নেয় শ্রীলঙ্কা। সতীর্থরা যখন নিজ দেশে ফেরায় ব্যস্ত, তখন যৌন কেলেঙ্কারিতে শ্রীলঙ্কার টিম হোটেল থেকে গ্রেপ্তার করা হয় লঙ্কান ক্রিকেটার দানুশকা গুনাথিলাকাকে। তবে ১১ দিন পর কিছু শর্ত জুড়ে দিয়ে তাকে জামিন দিয়েছেন সিডনির ডাউনিং সেন্টার লোকাল কোর্ট।

আজ (বৃহস্পতিবার) আদালত থেকে গুনাথিলাকার এই জামিন আদেশ জানানো হয়। ম্যাজিস্ট্রেট ওয়াহলকুইস্ট জামিন আদেশটি মঞ্জুর করেন। তবে এর বিরোধিতা জানান পুলিশ প্রসিকিউটর কেরি-অ্যান ম্যাককিনন। দেশ ছেড়ে পালিয়ে যাওয়া ও অভিযুক্ত ওই নারীর নিরাপত্তা নিয়ে শঙ্কার কথা জানান তিনি।


বিজ্ঞাপন


আরও পড়ুন- আর্জেন্টিনা দলে বড় পরিবর্তনের আভাস

তবে গুনাথিলাকার পক্ষের আইনজীবী মুরুগান থানগারাজ জামিন আদেশকে স্বাগত জানিয়েছেন। তিনি জানান ‘এই ধরনের পরিস্থিতিতে অবশ্যই তিনি জামিন পেতে পারেন’।

তিনি আরও বলেন, ‘কর্তৃপক্ষের তদন্তে পূর্ণ সহযোগিতা করেছেন গুনাথিলাকা। নিজের পাসপোর্টও জমা দিয়ে রেখেছেন তিনি, তাই অস্ট্রেলিয়া থেকে পালানোর কোনও সুযোগ নেই তার’।

তবে বেশ কিছু শর্তে এবারের যাত্রায় জামিন পেয়েছেন গুনাথিলাকা।  যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত এই ক্রিকেটারকে দিতে হবে দেড় লাখ অস্ট্রেলিয়ান ডলার। এর সঙ্গে টিন্ডার বা অন্য কোনও ডেটিং অ্যাপস ব্যবহার করতে পারবেন না তিনি। তাছাড়াও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ঢুকতে হলে নিতে হবে লিগ্যাল টিমের সহায়তা।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বিশ্বকাপের আগে নিষেধাজ্ঞায় লেভানডভস্কি

জামিন পেলেও নির্দিষ্ট ঠিকানায় থাকতে হবে গুনাথিলাকাকে। এর সঙ্গে প্রতিদিন পুলিশের কাছে রিপোর্ট করার নির্দেশ দেওয়া হয়েছে এই লঙ্কান ক্রিকেটারকে। কারণ আগামী ১২ জানুয়ারি আবারও আদালতে তোলা হবে মামলাটি।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর