শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

যেভাবে সংগ্রহ করবেন মেসিদের আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯ জুলাই ২০২২, ০৩:২৪ পিএম

শেয়ার করুন:

যেভাবে সংগ্রহ করবেন মেসিদের আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সি

কাতার বিশ্বকাপ মাঠে গড়াতে বাকি এখনও ৪ মাসেরও বেশি সময়। কিন্তু তাতে কি লিওনেল মেসির আর্জেন্টিনার জার্সি ফাঁস হয়েছে আগেই। এবার আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপের জার্সি উন্মোচন করল দেশটির ফুটবল অ্যাসোসিয়েসন। গতকাল শুক্রবার আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েসনের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে বিশ্বকাপ জার্সি পরিহিত আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির একটি ছবি পোস্ট করা হয়। তারপরই ভক্তরা হুমড়ি খেয়ে পড়েন এই জার্সি কেনার জন্য। 

যথারীতি অফিসিয়াল এই জার্সি বিক্রি করবে অ্যাডিডাস ও এএফএ। অনলাইনেও মেসি-মারিয়াদের নতুন জার্সি কিনতে পারবেন ভক্তরা। নতুন ক্রেতাদের জন্য বিশেষ ছাড়ও রাখছে অ্যাডিডাস। অনলাইনে তাদের সাইটে নতুন রেজিস্ট্রেশন করলে পাওয়া যাবে ১৫ শতাংশ ছাড়। পাশাপাশি কিস্তিতেও কেনা যাবে জার্সি। চুক্তিহীন ছয় মাসের কিস্তিতে দাম পরিশোধের সুযোগ পাবেন ক্রেতারা। 


বিজ্ঞাপন


তবে দলটা যখন আর্জেন্টিনা একেবারে পানির দামে এই জার্সির আশা করাটাও বোকামি। উন্নত পাফার সংস্করণের জন্য বাংলাদেশি মুদ্রায় গুনতে হবে প্রায় ১০ হাজার ৯৫০ টাকা। মেসি কিংবা অন্য কোন আর্জেন্টাইন ফুটবলার নাম ও নম্বর জার্সির পিছনে লিখে নিতে চাইলে সেই খরচ দাঁড়াবে প্রায় ১৩ হাজার ১৪০ টাকা। 

মেয়েদের জন্যও বানানো হয়েছে মেসিদের জার্সি। ১০ হাজার ২১০ টাকা হলেও সংগ্রহ করা যাবে সেটি। শিশুদের জার্সির মূল্য নির্ধারণ করা হয়েছে ৯ হাজার ৪৯০ টাকা। তবে ফুটবলারদের সংস্করণ এখনও বের হয়নি। 

আর্জেন্টিনার কাতার বিশ্বকাপের জার্সি ডিজাইন করা হয়েছে ২০১৪ বিশ্বকাপের জার্সির আদলে। জার্সিটি দেখতে অনেকটাই ব্রাজিলে অনুষ্ঠিত সেই আসরের জার্সির মতো। গলার কাছে কালো বর্ডার থেকে শুরু করে অ্যাডিডাসের লোগোও বসানো হয়েছে একই ভাবে।

চলতি বছরের ২১ নভেম্বর থেকে কাতারে শুরু হবে ফুটবল বিশ্বকাপ। এবারের আসরে গ্রুপ ‘সি’তে রয়েছে মেসিদের আর্জেন্টিনা, সেখানে প্রতিপক্ষ হিসেবে তারা পেয়েছে পোল্যান্ড, মেক্সিকো ও সৌদি আরবকে।  


বিজ্ঞাপন


এআইএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর