বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ঢাকা

সেনাবাহিনীর হাতে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা প্রদানকে স্বাগত জানালেন আজহারী

ধর্ম ডেস্ক
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পিএম

শেয়ার করুন:

সেনাবাহিনীকে মেজিস্ট্রেসি ক্ষমতা প্রদানকে স্বাগত জানালেন আজহারী

সেনাবাহিনীর কমিশন অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা প্রদানকে স্বাগত জানিয়েছেন মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশের জনপ্রিয় ইসলামিক স্কলার মাওলানা মিজানুর রহমান আজহারী।

বুধবার (১৮ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের এক পোস্টে তিনি লেখেন, সেনাবাহিনীর কমিশন অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা প্রদানকে স্বাগত জানাই। 


বিজ্ঞাপন


পাশাপাশি দেশে শান্তি ও জননিরাপত্তা নিশ্চিত করতে এবং আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধীদের দ্রুত বিচারের আওতায় আনার আহ্বান জানান এই জনপ্রিয় স্কলার। তিনি লেখেন, ‘যেকোনো মূল্যে দেশে শান্তি ও জননিরাপত্তা নিশ্চিত করা চাই। আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধীদের দ্রুত বিচারের আওতায় আনা উচিৎ।’ 

আরও পড়ুন: আসল মাস্টারমাইন্ডের পরিচয় জানালেন আজহারী

আগামী দুই মাসের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর কমিশনপ্রাপ্ত কর্মকর্তারা। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জেতী প্রুর স্বাক্ষরকৃত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। প্রজ্ঞাপন জারির তারিখ থেকে পরবর্তী ৬০ দিনের জন্য সেনা কর্মকর্তারা এই ক্ষমতা পাচ্ছেন।

রাষ্ট্রের বিভিন্ন ইস্যুতে কথা বলে থাকেন মিজানুর রহমান আজহারী। এর আগে ২৮ আগস্ট দেশের সর্বত্র বৈষম্যের অবসান ও ইনসাফ নিশ্চিত করার আহ্বান জানিয়ে তিনি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ! বৈষম্যের অবসান ঘটুক সর্বত্র-অর্থনীতি, রাজনীতি, নিয়োগ প্রক্রিয়াসহ দেশের সকল পর্যায়ে। নিশ্চিত হোক ইনসাফ, ন্যায়বিচার ও মানবিক মূল্যবোধ।


বিজ্ঞাপন


এর আগে ২৫ আগস্ট রাতে আনসার বাহিনীর বিশৃঙ্ক্ষলা নিয়ে লিখেছিলেন, দেশের অসময়ে আনসার বাহিনীর এমন বিশৃঙ্খলা কাম্য নয়। ফ্যাসিস্ট আচরণ করলে, সেটা কীভাবে রুখে দিতে হয়, সে বিষয়ে ছাত্র জনতার অলরেডি পিএইচডি করা হয়ে গিয়েছে। তাই, সংঘর্ষে না জড়িয়ে দায়িত্বশীল আচরণ করুন। শান্তিপূর্ণ উপায়ে সমাধানে আসুন।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর